English

39 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

ফের একসঙ্গে সাইমন-পরীমণি

- Advertisements -

ঢাকাই সিনেমার অভিনয়শিল্পী সাইমন সাদিক ও পরীমণি। ‘রানা প্লাজা’ সিনেমায় প্রথম জুটিবদ্ধ হলেও সিনেমাটি আলোর মুখ দেখিনি। এরপর ‘পুড়ে যায় মন’সহ কয়েকটি সিনেমায় জুটি বাঁধেন তারা।

Advertisements

বিরতির পর ফের একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন পরীমণি-সাইমন। ‘ডোডোর গল্প’ শিরোনামের সিনেমায় দেখা যাবে তাদের। এরই মধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন। অক্টোবরের প্রথম সপ্তাহে সিনেমাটির শুটিং শুরু হবে।

সিনেমাটিতে ফটোগ্রাফার রায়হান চরিত্রে অভিনয় করবেন সাইমন সাদিক। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘অনেক দিন পর পরীমণি আর আমি একসঙ্গে কাজ করতে যাচ্ছি। এই সিনেমাটির গল্প, প্রেক্ষাপট একেবারে আলাদা। অন্যরকম একটা বার্তাসৃমদ্ধ গল্প এটি। একেবারে ভিন্ন ধারার কাজ হতে যাচ্ছে। আমার বিশ্বাস পরিচালক এটি যত্নসহকারে নির্মাণ করবেন। আমরা শতভাগ দেওয়ার চেষ্টা করব। আশা করছি, সুন্দর একটি গল্প পর্দায় দেখতে পাবেন দর্শক।’

Advertisements

‘ডোডোর গল্প’ সিনেমার কাহিনি, চিত্রনাট্য, সংলাপ, পরিচালনা করছেন কথাসাহিত্যিক ও নির্মাতা রেজা ঘটক। ২০২১-২২ অর্থবছরে ৬০ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছে এটি। জি-সিরিজের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন নাজমুল হক ভূঁইয়া (খালেদ)।

সিনেমাটির নির্বাহী প্রযোজক খাদেমুল জাহান বলেন, ‘আমরা অক্টোবরের প্রথম সপ্তাহে সিনেমাটির কাজ শুরু করব। একটানা কাজ করে চলতি বছরের শেষের দিকে সিনেমাটি মুক্তি দেওয়ার ইচ্ছে রয়েছে।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন