English

27 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

ফের বাবা হচ্ছেন অর্জুন রামপাল!

- Advertisements -
Advertisements

বলিউডে কয়েক দিন আগেই মা হওয়ার খুশির খবর দিয়েছিলেন অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজ। তবে বিয়ে না করেই সন্তানের মা হতে চলেছেন তিনি। এ নিয়ে একাধিক বিতর্ক উঠলেও কোনো টুঁ শব্দও করেননি অভিনেত্রী।

Advertisements

এর মধ্যেই সুখবর দিলেন অভিনেতা অর্জুন রামপাল ও তাঁর প্রেমিকা গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়েডস। গোটা বিশ্বের কাছে দ্বিতীয় গর্ভাবস্থার কথা ঘোষণা করলেন গ্যাব্রিয়েলা, প্রেমিকাকে ভালোবাসার বর্ষণে ভরিয়ে দিয়েছেন অভিনেতা অর্জুন রামপাল!

গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়েডস গর্ভাবস্থার শুটিং থেকে কয়েকটি অমূল্য ছবি পোস্ট করে বিশ্বকে ঘোষণা করেছিলেন, তিনি অভিনেতা অর্জুন রামপালের সঙ্গে দ্বিতীয় সন্তানের প্রত্যাশা করছেন। এদিন অভিনেত্রী একটি ডিজাইনার ফ্লোয়িং গাউন পরেছিলেন এবং যেখানে স্পষ্ট তার বেবি বাম্প গ্যাব্রিয়েলা ক্লিকগুলোর ক্যাপশনে লিখেছেন, ‘বাস্তবতা নাকি এ আই?’

তাঁর প্রেমিক অর্জুন রামপাল মন্তব্য বিভাগে হৃদয় এবং একটি দুষ্টু চোখের ইমোজি দিয়েছেন। গ্যাব্রিয়েলার পোস্টটি প্রকাশ্যে আসামাত্রই তাঁকে অভিনন্দন জানিয়েছেন ভক্ত থেকে তাঁর তারকা বন্ধু সকলেই। প্রচুর ভালোবাসার বর্ষণ করেছে তাঁরা। গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়েডস এবং অর্জুন রামপাল পাঁচ বছরেরও বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন। এই দম্পতির প্রথম সন্তান আরিকের জন্ম হয় ২০১৯ সালে।

গ্যাব্রিয়েলার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আরিক এবং অর্জুনের প্রচুর প্রেমময় ছবি রয়েছে। ফ্যাশনের দুনিয়া ছেড়ে এবার গ্যাব্রিয়েলা অভিনয়ের জন্য ক্যামেরার মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত হচ্ছেন। শোনা যাচ্ছে, শিগগিরই তিনি একটি শিরোনামহীন ছবিতে অর্জুনের বিপরীতে অভিনয় করতে চলেছেন।

অতীতে গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়েডস ‘সোনালি কেবল’ এবং নাগার্জুনের সহ-অভিনেতা একটি তেলেগু ফ্লিকে অভিনয় করেছিলেন। অপ্রত্যাশিতদের জন্য, অর্জুন রামপাল সাবেক মিস ইন্ডিয়া এবং সুপার মডেল মেহের জেসিয়াকে বিয়ে করেছিলেন ১৯৯৮ সালে। তাঁদের দুই কন্যার নাম মাহিক্কা এবং মাইরা। ২০১৯ সালে প্রথম স্ত্রীকে ডিভোর্স দেন অভিনেতা। এখন গ্যাব্রিয়েলার সঙ্গেই থাকেন তিনি। তবে তাঁদের বিয়ে হয়নি এখনো।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন