English

26 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

ফের বেকায়দায় রাধিকা আপ্তে

- Advertisements -

ফের সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছেন রাধিকা আপ্তে। শুক্রবার সকাল থেকে Boycott Radhika Apte হ্যাশট্যাগেভরে গেছে  টুইটার। স্বভাবতই প্রশ্ন উঠছে ব্যাপারটা কী? সম্প্রতি কোনও ছবি মুক্তি পায়নি রাধিকার। তাহলে কী নিয়ে ফের বিতর্কে জড়ালেন তিনি!

Advertisements

পার্চড-এর একটি দৃশ্য আবার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে রাধিকাকে বিবস্ত্র হয়ে শারীরিক সম্পর্ক স্থাপন করতে দেখা যাচ্ছে আদিল হুসেনের সঙ্গে। আর এতেই চটেছেন কিছু নেটিজেন। ‘এটা আমাদের সংস্কৃতির অপরিপন্থী’ বলে টুইট করতে শুরু করেছেন সকলে। একইসঙ্গে বেশ কিছু টইটার ব্যবহারকারী সমালোচনা করেছেন বলি তারকাদের। তাঁদের দাবি, বলিউডের মধ্যে কোনও জঘন্য ঘটনা ঘটলেও তাঁরা সেটা নিয়ে মুখ খোলেন না, আর পৃথিবীর যেখানে যাই হোক না কেন তা নিয়ে তাঁদের কথা বলা চাই।

আরেক জন লিখেছেন, ‘তাঁদের সিনেমা এতটাই বাজে যে আমি কোনও ছবি-ভিডিও দিতে পারলাম না। আসল ব্যাপার হচ্ছে তাঁরা সমাজের মধ্যে অশ্লীলতা ছড়িয়ে দেওয়ার চেষ্টা করছে। অবিলম্বে তাঁদের ব্যান করা হোক দেশ থেকে।’

Advertisements

এর আগে এক সাক্ষাৎকারে ‘পার্চড’ ছবিতে আদিল হুসেনের সঙ্গে ঘনিষ্ট দৃশ্য শ্যুট প্রসঙ্গে রাধিকা জানিয়েছিলেন, ‘নগ্ন হয়ে ক্যামেরার সামনে অভিনয় করা সেই সময় আমার জন্য সহজ ছিল না। কারণ, তখন আমার শরীর নিয়ে নানা ধরনের সমালোচনা হতো। এখন যেমন আমি আমার শরীর নিয়ে কনফিডেন্ট। কোনও ধরনের হীনমন্যতার জায়গাই নেই আর। আমার বডি শেপ আর সাইজ নিয়ে এখন আমার গর্ব হয়। আমার এরকম একটা চরিত্রে অভিনয় করা দরকার ছিল, কারণ যখনই তুমি বলিউডে আসবে তোমাকে বলা হবে ছিক এরকম ফিগার বা মুখ না হলে তুমি টিকতে পারবে না।’

২০১৬ সালে মুক্তি পেয়েছিল ‘পার্চড’। তবে তার আগেই ২০১৫ সালে টরেন্টো ফিল্ম ফেস্টিভ্যালে লীনা যাদব পরিচালিত সেই ছবির প্রদর্শনীর পরে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছিলেন জনপ্রিয় বলি-অভিনেত্রী রাধিকা আপ্তে। ছবির এক দৃশ্যে রাধিকার নগ্ন হওয়া নিয়ে সেই সময়ও তোলপাড় হয়েছিল টিনসেল টাউন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন