English

30 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

বগুড়ার দর্শকদের সঙ্গে ছবি দেখে রোমাঞ্চিত পূজা

- Advertisements -

ঈদুল আজহায় মুক্তিপ্রাপ্ত ‘সাইকো’ সিনেমার প্রচারণায় গিয়ে বগুড়ায় হলে বসে দর্শকদের সঙ্গে ছবি দেখলেন নায়ক রোশান, নায়িকা পূজা চেরি ও পরিচালক অনন্য মামুনসহ অন্যান্য কলাকুশলীরা। সোমবার (১৮ জুলাই) সন্ধ্যায় শহরের সোনিয়া সিনেমা হলে যান তারা। এ সময় ছবির দর্শকদের সঙ্গে কথা বলেন ও ভক্তদের আবদার মেটাতে ছবি তোলেন। পরে সাংবাদিকদের সঙ্গে সাইকো সিনেমা নিয়ে কথা বলেন।

Advertisements

এ সময় সিনেমাটির নায়ক রোশান বলেন, ‘ আমার অভিনীত সিনেমা তৃতীয়বারের মতো ঈদে মুক্তি পেল। খুব ভালো লাগছে। আর আমি অ্যাকশন সিনেমা করতে পছন্দ করি। সাইকো সেই ঢংয়েরই সিনেমা।

চিত্রনায়িকা পূজা চেরি বলেন, সাইকো সিনেমার গল্প অসাধারণ। এতে সুন্দর গান, লোকেশন, ডায়লগ আছে। সব মিলিয়ে সাইকো একটি ফুল মাসালাদার ও ফুল প্যাকেজের সিনেমা। এ ছাড়া বগুড়ায় এসে অনেক ভালো লাগছে। আমি এতোটা আশা করিনি তবে আশার পর আমার ধারণা পাল্টে গেছে। তিনি আরও বলেন, আমরা বগুড়ার দর্শকদের সঙ্গে ছবি দেখে অনেক রোমাঞ্চিত হয়েছি।

Advertisements

ছবিটির পরিচালক অনন্য মামুন বলেন, এবারের ঈদের তিনটা ছবি মুক্তি পেয়েছে- সাইকো, দিন দ্য ডে ও পরাণ। আমার অনুরোধ বাংলা চলচ্চিত্রকে ভালোবাসলে আপনারা তিনটা ছবিই হলে গিয়ে দেখুন। তিনি বলেন, সাইকো সিনেমাটিতে অ্যাকশন, ড্রামা, গান সবকিছুই রয়েছে। সাইকোর বেশ ভালো সাড়া পাচ্ছি।

উল্লেখ্য, অনন্য মামুনের পরিচালনায় ‘সাইকো’ সিনেমাটি এবার ঈদুল আজহায় মুক্তি পেয়েছে। সিনেমাটির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন রোশান ও পূজা চেরি। রোশান-পূজা ছাড়াও অভিনয় করেছেন শহিদুজ্জামান সেলিম, রোজি সিদ্দিকী প্রমুখ। সাইকো সিনেমাটি প্রযোজনা করেছে সেলিব্রেটি প্রডাকশন। বাংলাদেশ ও নেপালে ছবিটির শুটিং করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন