English

26 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

বছরে ৩৪০ দিনই কাজ করেন পঙ্কজ!

- Advertisements -
ভারতে বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় অভিনেতাদের তালিকায় সবার উপরে স্থান পাবেন বলিউড অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি। একের পর এক হিট চলচ্চিত্রে দেখা মিলছে এই অভিনেতার। যেকোনো চরিত্রে নিজেকে খাপ খাইয়ে নেওয়ার মতো অসম্ভব মেধাশক্তি সম্পন্ন এই অভিনেতাকে সম্প্রতি দেখা গেছে ‘ফুকরে’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় চলচ্চিত্রে। কিছুদিন আগে মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ও মাই গড ২’তেও দেখা মিলেছে এই অভিনেতার।
এছাড়া ওটিটির প্রজেক্টেও সমানতালে কাজ করছেন পঙ্কজ। বলিউডের অন্যতম ব্যস্ত এই অভিনেতা এতো ব্যতিক্রমী চরিত্রে নিয়মিত অভিনয় করার মতো ব্যস্ততা কিভাবে ম্যানেজ করেন, এমন প্রশ্নের জবাব দিলেন পঙ্কজ নিজেই। অভিনেতা জানালেন, বছরে ৩৪০ দিনই কাজ করেন তিনি! তবে এখন ক্লান্তি অনুভব করেন আর কাজও কমিয়ে দিয়েছেন বলে জানান পঙ্কজ।
সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে ‘পিটিআই’কে অভিনেতা বলেন, “যখন আপনি ক্ষুধার্ত হন, আপনি অতিরিক্ত খাওয়ার প্রবণতা করেন।
আমার ক্ষেত্রেও সেটাই হয়েছে। আমি যে গল্পগুলি পছন্দ করেছি সেগুলোতে কাজ করার সিদ্ধান্ত নিয়েছি। সমস্যা হল যখন আপনি ক্ষুধার্ত হন, আপনি অতিরিক্ত খেতে চান। যখন আপনি একটি প্লেটে অতিরিক্ত খাবার পরিবেশন করেন তখন আপনাকে অবশ্যই সেটি শেষ করতে হয়।
সুতরাং, আমার সাথে একই রকম ঘটছিল। আমার অনেক কাজ আসছে এবং অতিরিক্ত কাজ করা হচ্ছে।”কাজ কমিয়ে দেওয়া প্রসঙ্গে অভিনেতা বলেন, “আমি কম সিনেমা করছি এখন কারণ আমি এখন ক্লান্ত। এমন কিছু সময় আসে যখন আমি শট দিতে গিয়ে ভুলে যাই যে এটি কখন দিয়েছি, কী হয়েছিল এবং কোন চলচ্চিত্রের জন্য দিচ্ছি! এই অবস্থার মধ্যে থাকা ভাল নয়। এভাবে অভিনয় করা যায় না।
বছরে ৩৪০ দিন আমি এটা করছিলাম। এখন, আমি এটা করতে চাই না”
ত্রিপাঠিকে পরবর্তীতে দেখা যাবে জীবনীভিত্তিক চলচ্চিত্র ‘ম্যায় অটল হু’তে। ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর জীবনের উপর ভিত্তি করে নির্মিত হয়েছে সিনেমাটি। এটি পরিচালনা করেছেন রবি যাদব। ‘নাটারং’ এবং ‘বালগন্ধর্ব’-এর মতো জাতীয় পুরস্কার বিজয়ী সিনেমাগুলির জন্য সর্বাধিক পরিচিত তিনি।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন