English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

বড়দিনের প্রস্তুতি শুরু নিক-প্রিয়াঙ্কার বাড়িতে

- Advertisements -
বছর শেষ হতে আর মাত্র কয়েক দিন। দরজায় কড়া নাড়ছে বড়দিন। এরমধ্যেই ক্রিসমাস সেলিব্রেশনের তোড়জোড় শুরু করে দিয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। আজ সকালে ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করে প্রিয়াঙ্কা।
সেই ছবি দেখেই বুঝা যাচ্ছে প্রায় ১৩ দিন আগে থেকেই তিনি এবং নিক ক্রিসমাস সেলিব্রেশন শুরু করে দিয়েছেন।
বাড়ির ফায়ারপ্লেসের একটি ছবি শেয়ার করেছেন এই অভিনেত্রী। যার চারপাশে ক্রিসমাসের ডেকরেশন করা। লাল মোজা ছাড়াও, ফায়ারপ্লেসে অন্যান্য সাজসজ্জাও ছিল।

ছবিটি শেয়ার করে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘কৃতজ্ঞ’।

স্বামী নিকের সঙ্গে এই বছর পঞ্চম ক্রিসমাস সেলিব্রেশন করবেন প্রিয়াঙ্কা। দম্পতির একমাত্র মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসের এটি দ্বিতীয় ক্রিসমাস। মনে করা হচ্ছে, অভিনেত্রী এ বছরও সম্ভবত বাড়িতে ক্রিসমাস উদযাপন করবেন।
গত বছর নিউ জার্সিতে বড়দিন উদযাপন করেছিলেন প্রিয়াঙ্কা।২০১৮ সালের ডিসেম্বর মাসে হলিউডের পপ তারকা নিক জোনাসকে বিয়ে করেন প্রিয়াঙ্কা। চলতি বছরে পাঁচ বছরে পা দিতে চলেছে তাঁদের দাম্পত্য জীবন। এখন তাঁর ও নিকের পরিবারে রয়েছে এক সন্তানও। মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসকে নিয়ে এখন সংসার নিক ও প্রিয়ঙ্কার।
বলিউডের পাশাপাশি হলিউডেও প্রথম সারির তারকাদের সঙ্গে পাল্লা দিয়ে সিরিজে ও সিনেমায় কাজ করছেন প্রিয়াঙ্কা।  যদিও বলিউডে অনেকদিন ধরেই দেখা যায়নি এই অভিনেত্রীকে। মাঝখানে একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েও সরে যান তিনি।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন