English

34 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

বয়স বাড়ার সঙ্গে সাইফ আরও বেশি হট: কারিনা

- Advertisements -
Advertisements

নাসিম রুমি: বলিউডের অন্যতম জনপ্রিয় দম্পতি কারিনা কাপুর খান ও সাইফ আলি খান এর সম্পর্কে ১০ বছরের বয়সের পার্থক্য কখনই বাধা হয়ে দাঁড়াতে পারেনি। বেশ কয়েকবছর প্রেমের পর ২০১২ সালে নবাব পুত্রের সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ‘কাপুর কন্যা’ কারিনা। তবে তাদের বয়সের এত ব্যবধান ও ভিন্ন ধর্মে বিয়ে নিয়ে রোজই নিন্দুকদের নানান কথা শুনতে হয় কারিনাকে। এবার এবিষয়েই সম্প্রতি এক সাক্ষাৎকারে মুখ খুলেছিলেন বেবো।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি এক সাক্ষাৎকারে সাইফের সঙ্গে বয়সের ব্যবধান নিয়ে কারিনা বলেন, ‘বয়স কখনওই গুরুত্বপূর্ণ নয়। আমার তো মনে হয় সাইফ বয়স বাড়ার সঙ্গে এখন আরও বেশি হট। আমি খুশি যে ওর থেকে আমি ১০ বছরের ছোট, এটা বরং সাইফের চিন্তার বিষয়। যদিও ওকে দেখলে কেউ বলবে না যে ওর বয়স ৫৩। বয়স কোন ব্যাপারই নয়। যেটা গুরুত্বপূর্ণ তা হল পরস্পরের প্রতি সম্মান, ভালোবাসা এবং আমরা একে অপরের দিব্বি আনন্দে আছি।’

Advertisements

সাক্ষাৎকারে এদিন সাইফের সঙ্গে ভিন ধর্মে বিয়ে নিয়েও কথা বলেন কারিনা। বেবো এদিন বলেন, ‘আমরা এই ভিন ধর্মে বিয়ে নিয়ে আলোচনা করে অনেক সময় ব্যয় করি, অনেক এনার্জি নষ্ট করি। বয়সের পার্থক্যে বিয়ে নিয়েও অকারণ আলোচনা করি। তবে আসল কথা হল আমরা ভালো আছি কিনা! আমার একে অপরের সঙ্গে ভালো আছি। একে অপরের সঙ্গ উপভোগ করছি। তাই ও কোন ধর্মে বিশ্বাসী, ওর বয়স কত এটা গুরুত্বপূর্ণ নয়।’ প্রসঙ্গত সইফকে বিয়ে করলেও ধর্মান্তরিত হননি করিনা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন