English

23 C
Dhaka
সোমবার, জানুয়ারি ২৪, ২০২২

বলিউডে এখন বিয়ের মৌসুম: নতুন বছরে প্রেমিককে বিয়ে করছেন মৌনি

- Advertisement -spot_img

বলিউডে এখন বিয়ের মৌসুম। কিছুদিন আগে বিয়ে করলেন রাজকুমার রাও-পত্রলেখা। ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের জোর গুঞ্জন উড়ছে। এবার জানা গেলো, বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী মৌনি রায়।

ইন্ডিয়া ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, প্রেমিক সুরজের সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন মৌনি রায়। আগামী বছরের ২৭ জানুয়ারি তাদের বিয়ে। দুবাই কিংবা ইতালিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। মৌনির এক আত্মীয় জানান, মৌনির বিবাহোত্তর সবর্ধনা কোচ বিচারে অনুষ্ঠিত হবে। কারণ এখানেই বসবাস করেন মৌনির পরিবার।

লকডাউনের সময়ে দুবাইয়ে বোনের বাসায় ছিলেন মৌনি। এই সময় সুরাজের সঙ্গেও তার ভালো সময় কেটেছে। এছাড়া সুরজের মা-বাবার সঙ্গে এই অভিনেত্রীর বেশ মধুর সম্পর্ক। সবাই চাইছেন এই জুটির সম্পর্ক পরিণতি পাক।

দুবাই প্রবাসী সুরাজ নাম্বিয়ার পেশায় ব্যাংকার। এর আগে তার সঙ্গে মৌনিকে ছুটি কাটাতেও দেখা গেছে। যদিও এই প্রেমের সম্পর্কের কথা অতীতে অস্বীকার করেছেন মৌনি। পরস্পরকে ভালো বন্ধু বলে দাবি করেন তিনি।

‘কিউকি সাঁস ভি কাভি বহু থি’, ‘নাগিন’ টিভি সিরিয়ালের মাধ্যমে বিশেষ খ্যাতি পান মৌনি। এরপর অক্ষয় কুমার অভিনীত ‘গোল্ড’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন। ‘কেজিএফ-চ্যাপটার ওয়ান’ সিনেমার ‘গলি গলি’ গানে নেচে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

মৌনির পরবর্তী সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। সিনেমাটিতে আরো অভিনয় করছেন— রণবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, নাগার্জুনা প্রমুখ। এটি প্রযোজনা করছেন করন জোহর।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ
- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন