English

27 C
Dhaka
রবিবার, মে ১৯, ২০২৪
- Advertisement -

বাংলাদেশী সিনেমা হলে পাঠান!

- Advertisements -

নাসিম রুমি: ভারতসহ বিশ্বব্যাপী একশো দেশে চলছে বলিউড বাদশাহ শাহরুখ খানের ‘পানঠান’ ঝড়। প্রায় চার বছর পর বড় পর্দায় ফেরা শাহরুখ খানের এই ছবির ঝড়ে এবার সামিল হবে বাংলাদেশী দর্শক। এর আগে গেলো ২৫ জানুয়ারি ভারতসহ একশো দেশে একযোগে মুক্তি পায় ছবিটি। বাংলাদেশেও লেগেছে ‘পাঠান’ এর উন্মাদনার ঢেউ।

Advertisements

জানা গেছে, সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বাংলাদেশে মুক্তি পাচ্ছে শাহরুখ খানের বহুল আলোচিত ছবি ‘পাঠান’। আজ রোববার তথ্য মন্ত্রণালয়ের সাংবাদিক সম্মেলনে এই তথ্য জানানো হয়। সাংবাদিক সম্মেলনে ভারতীয় চলচ্চিত্র মুক্তির বিষয়ে কথা হয়। ইতিপূর্বে দেশের প্রেক্ষাগৃহে বলিউডের ছবি মুক্তির ব্যাপারে একমত হয়েছিল চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৯ সংগঠন। তাদের অনেকেই আজ তথ্য মন্ত্রণালয়ের সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন বলে জানা গেছে।

Advertisements

তারা জানান, বাংলাদেশে হিন্দি চলচ্চিত্র আমদানি ও প্রদর্শনের বিষয়ে এসব সংগঠনের দ্বিমত নেই। আলোচনায় সিদ্ধান্তের মধ্যে আছে প্রতিবছর ১০টি হিন্দি ছবি বাংলাদেশের প্রেক্ষাগৃহে চলবে।দেশে ভারতীয় চলচ্চিত্র আমদানিতে সম্মত হয়েছে সম্মিলিত চলচ্চিত্র পরিষদ। তবে পাঠান কবে মুক্তি পাচ্ছে, তা এখনও নির্দিষ্ট করে কোনো তারিখ নির্ধারিত হয়নি। শর্তসাপেক্ষে সেন্সর বোর্ড থেকে প্রদর্শনের অনুমতি পাওয়ার পরেই তা জানা যাবে।

সরকারি সিদ্ধান্তের ফলে বাংলাদেশে বলিউড বাদশা শাহরুখ খানের ‘পাঠান’ মুক্তিতে কোনো বাধা থাকছে না। শীঘ্রি সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ছবিটি মুক্তি পাচ্ছে। এই ছবিতে আরও অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম। ক্যামিও হিসেবে আছেন সালমান খান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন