English

32 C
Dhaka
রবিবার, মে ১৯, ২০২৪
- Advertisement -

বাংলাদেশে ব্যর্থ সালমান

- Advertisements -

নাসিম রুমি: পার্শ্ববর্তী দেশ ভারত থেকে হিন্দি সিনেমা আসলেও সেগুলো চলছে না বাংলাদেশে। চলতি বছরের ১২ মে শাহরুখ খানের ‘পাঠান’ মুক্তির মাধ্যমে দেশের প্রেক্ষাগৃহে শুরু হয়েছিলে হিন্দি সিনেমার যাত্রা। কিন্তু বাংলাদেশে ছবিটি আশানুরূপ ব্যবসা করতে পারেনি।

এরপর গত শুক্রবার (২৫ আগস্ট) দেশের ৩২টি সিনেমা হলে মুক্তি পায় বলিউড ভাইজান সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’। সেই ছবিও মুখ থুবড়ে পড়েছে প্রেক্ষাগৃহে।

Advertisements

মুক্তির প্রথম ও দ্বিতীয় দিন স্টার সিনেপ্লেক্সের ৬টি শাখায় ১৮ শো ছিল ‘কিসি কা ভাই কিসি কি জান’র। কিন্তু দর্শক খরায় কমিয়ে দেওয়া হয়েছে শো-এর পরিমাণ।

সিনেপ্লেক্সের প্রধান বিপণন কর্মকর্তা মেসবাহ উদ্দিন বলেন, ‘সিনেমাটি একেবারেই চলছে না। অবশ্য এই ছবি থেকে আমরা খুব একটা প্রত্যাশাও করিনি। একদিকে পুরনো সিনেমা, ওটিটিতেও চলে এসেছে অনেক আগে। আর ভারতেও তো চলেনি সিনেমাটি। সুতরাং এখানে চার-পাঁচ শ টাকা খরচ করে কে দেখবে এই সিনেমা!’

Advertisements

জানা গেছে, ‘কিসি কা ভাই কিসি কি জান’র শো কমিয়ে বাড়িয়ে দেয়া হয়েছে সুপারস্টার শাকিব খানের ছবি ‘প্রিয়তমা’। শুক্রবার একটি শো ছিল, শনিবার কোনো শো রাখা হয়নি কিন্তু রবিবার থেকে শূন্য থেকে ছয়টি করে রাখা হয়েছে।

সিনেপ্লেক্সের পান্থপথ, ধানমন্ডি, এসকেএস টাউয়ার একটি করে শো এবং মিরপুর ও চট্টগ্রামে রবিবার থেকে দুটি করে শো রাখা হয়েছে। সিনেপ্লেক্স কর্তৃপক্ষ জানায়, দর্শকদের চাহিদার কারণে তারা শো কম বেশি করেন।

প্রায় ২২৫ কোটি রুপিতে নির্মিত হয়েছে ‘কিসি কা ভাই কিসি কি জান’। ভারত থেকে এটি মোটে ১১০ কোটি ৫৩ লাখ রুপি কালেকশন করতে পেরেছিল। বিশ্বব্যাপী কালেকশনের পরিমাণ ১৮২ কোটি রুপি। অর্থাৎ বক্স অফিস থেকে বাজেটের টাকাও তুলতে পারেনি সিনেমাটি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন