English

37 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

বাজিমাত করে দিলো ওয়ান্ডার ওম্যান

- Advertisements -

করোনাভাইরাসের কারণে গেল বছরটি ছিলো সিনেমার খরার। সারাবিশ্বেই সিনেমা হল বন্ধ ছিলো। বন্ধ ছিলো সিনেমার শুটিং ও মুক্তি। এখনো পুরোপুরি সেরে উঠেনি ভয়ঙ্কর ভাইরাসটির ক্ষত, কমে যায়নি এর মন্দ প্রভাব। তবু মানুষ সাহসী হয়ে তাকে মোকাবিলা করছে কৌশলে। যার ফলে কিছুটা হলেও স্বাভাবিক হতে পেরেছে পৃথিবী।

সেই স্বাভাবিকতায় মানুষকে বিনোদন দিতে সচল হয়েছে শোবিজ ওয়ার্ল্ডও। সিনেমার কাজ শুরু হয়েছে কিছু নিয়ম নীতি মেনে। মুক্তি পাচ্ছে সিনেমাও।

Advertisements

সে তালিকায় আছে গত বছরের শেষ দিকে মুক্তি পাওয়া ‘ওয়ান্ডার ওম্যান : ১৯৮৪’ সিনেমাটি। গ্যাল গ্যাডট অভিনীত এ সিনেমা নানা বাধা বিপত্তি পেরিয়ে প্রেক্ষাগৃহে এসেছিলো। আশানুরূপ সাড়া না পেলেও হল থেকে ভালোই ব্যবসা হাঁকিয়েছে।

তবে সিনেমাটি তাক লাগিয়ে দিয়েছে অনলাইন পারফর্মে। ওটিটি প্লাটফর্মে সর্বোচ্চ ভিউ হওয়া সিনেমা হিসেবে নাম লেখালো ‘ওয়ান্ডার ওম্যান’ সিরিজের সর্বশেষ কিস্তিটি।

Advertisements

গত বছরের ২৫ ডিসেম্বর এইচবিও ম্যাক্সে মুক্তি পায় ‘ওয়ান্ডার ওম্যান : ১৯৮৪’। ওটিটিতে মুক্তির প্রথম সপ্তাহেই এইচবিও’র সর্বোচ্চ ভিউ হওয়া সিনেমার তালিকার ১ নম্বরে উঠে এসেছে। পরিচালক পেটি জেঙ্কিন্সের এই সিনেমা নিয়ে দ্য হলিউড রিপোর্ট জানিয়েছে, সুপারহিরো কেন্দ্রিক সিনেমায় নেলসন র্যাঙ্কিংয় অনুযায়ী বর্তমানে সবার উপরে রয়েছে ‘ওয়ান্ডার ওম্যান : ১৯৮৪’।

এইচবিও ম্যাক্স ব্যবহারকারীরা সিনেমাটি মুক্তির প্রথম ৭ দিনে ২.২৫ বিলিয়ন মিনিট খরচ করেছেন সিনেমাটি নিয়ে। যা সম্পূর্ণ সিনেমাটি একবার করে ১৪.৯ মিলিয়নবার দেখার সমান।

সিনেমার এই সাফল্যে দারুণ খুশি সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট সবাই। অভিনেত্রী গ্যাডট তার নিজ টুইটার একাউন্টে সিনেমাটির এই সাফল্য সবার সঙ্গে শেয়ার করেছেন। তার এ সিনেমার সঙ্গে থাকা সবাইকে ধন্যবাদও জানিয়েছেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন