English

28 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

বাপ্পি লাহিড়ীকে নিয়ে ‘অশোভনীয় পোস্ট’, ক্ষমা চাইলেন অভিনেত্রী আদা শর্মা

- Advertisements -

লতা মঙ্গেশকর, সন্ধ্যা মুখার্জির পর না ফেরার দেশে পাড়ি দিয়েছেন কিংবদন্তি সঙ্গীতশিল্পী ও সুরকার বাপ্পি লাহিড়ী। গত ১৫ ফেব্রুয়ারি অবস্ট্রাক্টিভ স্লিপ অ্যাপিনিয়ায় আক্রান্ত হয়ে মারা যান বলিউডের ‘ডিস্কো কিং’ বাপ্পি লাহিড়ী। তার এমন প্রয়াণে শোকস্তব্ধ পরিবারের সদস্য থেকে হাজার হাজার অনুরাগী। এমন আবহে তাকে নিয়ে নেট মাধ্যমে আপত্তিকর পোস্ট করলেন বলিউড অভিনেত্রী আদা শর্মা।

Advertisements

যে দেখেই তুমুল ক্ষোভ প্রকাশ করেছেন নেটিজেনরা। সমালোচনার জেরে অবশেষে সেই পোস্ট মুছে দিতে বাধ্য হয়েছেন অভিনেত্রী। ঠিক কী ঘটেছিল? বাপ্পি লাহিড়ীর পাশে নিজের একটি ছবি জুড়ে পোস্ট করেছিলেন আদা। ছবিতে দেখা যায় দুইজনের শরীরেই প্রচুর সোনার গহনার। বাপ্পি লাহিড়ীর গায়ে সব গহনা আসল সোনার হলেও, আদা নকল গয়না পরেছেন বলেই উল্লেখ করেছিলেন।

তিনি সেই পোস্তে লেখেন, “কে বেশি সুন্দর করে সোনার গয়নায় সেজেছে?” এরপরই নেটিজেনরা পোস্টের সময় নিয়ে অসন্তুষ্ট ছিলেন এবং এটিকে অসম্মানজনক’বলে অভিহিত করেছেন। বাপ্পি লাহিড়ীকে নিয়ে হাসিঠাট্টা করার ইঙ্গিত খুঁজে পেয়ে সেই পোস্টে সমালোচনার বন্যা বয়ে যায়।

Advertisements

এরপরই পোস্টটি তৎক্ষণাৎ মুছে দেন আদা। তিনি জানান, সঙ্গীতশিল্পীর মৃত্যুর বহু আগে ছবির কোলাজটি বানিয়েছিলেন তিনি। ২০২০ সালের ২৮ মার্চ তা ইনস্টাগ্রামে পোস্টও করেছিলেন। এক মাস আগে ২৪ ফেব্রুয়ারি পোস্টের জন্য শিডিউল করে রেখেছিলেন। তাই পোস্টটি কখন শেয়ার হয়েছে তা লক্ষ্য করেননি আদা।

তবে ভক্তদের মনে আঘাত দেওয়া যে তার লক্ষ্য ছিল না সেটিও জানিয়েছেন তিনি। পোস্টটি ডিলিট করেই আদা জানিয়েছেন, বাপ্পি লাহিড়ীকে অসম্মান করার উদ্দেশ্য তার কোনওদিন ছিল না।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন