English

28 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

‘বিগ বস’ থেকে ছিটকে পড়ে সালমান খানকে কটাক্ষ আলিয়া সিদ্দিকীর

- Advertisements -

নাসিম রুমি: সালমান খানের রিয়েলিটি শো ‘বিগ বস ওটিটি টু’র প্রতিযোগী হিসেবে অংশ নেন নওয়াজুদ্দিন সিদ্দিকীর স্ত্রী আলিয়া সিদ্দিকী। সেখানে ১০ টিকে ছিলেন।

Advertisements

পরে তাকে বহিষ্কার করা হয়। এতে বলিউড সুপারস্টার সালমান খানের হাত আছে বলে মনে করেন নওয়াজপত্নী। আর এতে বেজায় চটেছেন তিনি। এ নিয়ে তিনি ভাইজানকে কটাক্ষ করতেও ছাড়েননি তিনি।

‘বিগ বস ওটিটি টু’র থেকে বাইরে আসার পর ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া এক সাক্ষাৎকারে আলিয়া বলেছেন, সালমান পুরোপুরি পক্ষপাতিত্ব করে এসব কথা বলেছেন। এখানে একজন তারকা অপর এক তারকাকে সাপোর্ট করেছেন। এখানেই বোঝা যায়, কেউ কী করে নিজের শক্তির ব্যবহার অন্যের বিরুদ্ধে করতে পারে।

আমি এসব কথা বলতে মোটেও ভয় পাই না। কারণ, আমি জানি যে আমি একদম সত্যি বলছি। এই শোতে অনেকেই নিজের অতীত আর নিজের জীবন নিয়ে কথা বলছিলেন। পূজা ভাট তাই করতেন। ফলক নাজকে নিজের ভাই আর ভাইয়ের জেলবন্দি জীবনের কথা বলতে শোনা গিয়েছিল।

Advertisements

এদিকে আলিয়া সিদ্দিকীর সঙ্গে পূজার সম্পর্কটা মোটেও ভালো ছিল না। তারা একে অপরের নিশানায় ছিলেন। আর একে অপরকে নমিনেট করেছিলেন তারা।

এছাড়া নওয়াজ আর আলিয়া সিদ্দিকীর দাম্পত্য লেগেই ছিল। তাদের এ দাম্পত্য কলহ আদালত পর্যন্ত গেছে। তবে এই মামলার মীমাংসা হয়নি এখনো।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন