English

40 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই অভিষেকের জন্মদিনে যা লিখলেন ঐশ্বরিয়া

- Advertisements -

গত কয়েক মাস ধরেই সংবাদ শিরোনামে বচ্চন পরিবার। নেপথ্যে অভিষেক বচ্চন-ঐশ্বরিয়া রাইয়ের বিচ্ছেদের গুঞ্জন। বচ্চন পরিবারের সঙ্গে নাকি মোটেই বনিবনা হচ্ছে না ঐশ্বরিয়ার। জলসা ছেড়ে নাকি মেয়ে আরাধ্যাকে নিয়ে আলাদা থাকছেন তিনি। যদিও জনসমক্ষে স্বামীর পাশে গত কয়েক মাসে বারবার দেখা গেছে তাকে।

গতকাল সোমবার ৪৮ পেরিয়ে ৪৯ বছরে পা দিলেন অভিষেক বচ্চন। এদিন সকাল থেকেই ঐশ্বরিয়ার সোশ্যাল মিডিয়ার দেয়ালে নজর নেটপাড়ার। কখন প্রিয় স্বামীর জন্য উইশ করবেন তিনি। সেই অপেক্ষা শেষ হলো বিকালে। ইনস্টাগ্রামে স্বামীকে জন্মদিনের আদুরে শুভেচ্ছা জানান নীল নয়না। তবে একা নন, মেয়ে আরাধ্যাকে সঙ্গে নিয়েই আসে শুভেচ্ছা পোস্ট।

Advertisements

ভারতীয় সংবাদমাধ্যম বি-টাউনে কানাঘুষা, ঐশ্বরিয়ার সঙ্গে নাকি অভিষেকের অশান্তি তুঙ্গে। তবে এই সমালোচনা নিয়ে বচ্চন পরিবারের মুখে কুলুপ। অভিষেক বচ্চনের ৪৯তম জন্মদিনে ঐশ্বরিয়ার পোস্টে দেখে খানিক হলেও স্বস্তি পেয়েছেন ফ্যানেরা।

এদিন মেয়ে আরাধ্যার সঙ্গে নিজেদের একটা মিষ্টি ছবি এবং অভিষেকের ছেলেবেলার অপর একটি ছবি পোস্ট করে প্রাক্তন বিশ্ব সুন্দরী লেখেন, ‘অনেক শুভেচ্ছা জন্মদিনের। তোমার এই জন্মদিনে জীবনে আনন্দ, খুশি, ধৈর্য, শান্তি কামনা করছি। ঈশ্বর তোমার মঙ্গল করুন। এভাবেই উজ্জ্বল থেকো।’

Advertisements

ঐশ্বরিয়ার এই পোস্টে উপচে পড়ছে মন্তব্য। নেটিজেনদের একটা বড় অংশের দাবি, এই পোস্টের সঙ্গেই ডিভোর্স জল্পনায় পানি ঢাললেন রাই সুন্দরী। কেউ কেউ আবার খোঁচা দিতে ছাড়েননি অভিষেককে। গত নভেম্বরে ঐশ্বরিয়ার ৫০তম জন্মদিনে অভিষেকের ‘ম্যাড়ম্যাড়ে শুভেচ্ছা’র কথা মনে করিয়ে দেন তারা। সে সময় বউকে খানিক দায়সারা ভাবে ‘হ্যাপি বার্থ ডে’ লিখেই শুভেচ্ছা জানান জুনিয়র বচ্চন।

মাস কয়েক আগে এক অনুষ্ঠানে অভিষেকের হাতে বিয়ের আংটি না দেখতে পেয়ে উদ্বিগ্ন হয়ে পড়েন অনুরাগীরা। যে বিয়ের আংটি অভিষেক কখনোই হাতছাড়া করতেন না, সেই আংটি কেন খুলে ফেলেছেন অভিষেক? ওঠে প্রশ্ন। এরপরই ঐশ্বরিয়ার সঙ্গে জুনিয়র বচ্চনের বিচ্ছেদের জল্পনা আরও জোড়ালো হতে শুরু করে।

তার আগে মণীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতেও ঐশ্বরিয়ার সঙ্গে দেখা যায়নি অভিষেককে। ঐশ্বরিয়াও ছিলেন না বচ্চন পরিবারের দীপাবলির অনুষ্ঠানে। তবে ডিসেম্বরের গোড়ায় ‘দ্য আর্চিস’-এর প্রিমিয়ারে বচ্চন পরিবারের পাশে হাসিমুখে দেখা যায় ঐশ্বরিয়াকে। দিন কয়েক আগে অভিষেকের কাবাডি টিমের সাপোর্টেও মাঠে হাজির হয়েছিলেন অভিনেত্রী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন