English

29 C
Dhaka
সোমবার, মে ২০, ২০২৪
- Advertisement -

বিচ্ছেদের গুঞ্জনে ছাই ঢেলে দিলেন দীপিকা-রণবীর

- Advertisements -

নাসিম রুমি: বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা জুটি রণবীর সিং-দীপিকা পাড়ুকোন। আর কয়েকমাস পরই তাদের ঘরে আসছে সন্তান। হঠাৎ তাদের বিচ্ছেদের গুঞ্জন শুরু হয়েছে নেটদুনিয়ায়। গুঞ্জনের শুরু মূলত রণবীরের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে বিয়ের সব ছবি মুছে দেওয়া নিয়ে।

Advertisements

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, দীপিকা-রণবীরের বিবাহ বিচ্ছেদের জল্পনা নিয়ে মঙ্গলবার (৭ মে) থেকেই উত্তাল সোশ্যাল মিডিয়া। রণবীরের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে আসলে উধাও হয়েছে তাদের বিয়ের ছবিও।

যা একপ্রকার আগুনে ঘি ঢালার কাজ করেছে। তবে হিন্দুস্তান টাইমস এক্সক্লুসিভলি জানতে পেরেছে যে, দাম্পত্য কলহের দাবির কোনো সত্যতা নেই।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে দাবি করা হয়েছে, এই দম্পতি মুম্বাইয়ের কোলাহল থেকে দূরে একসঙ্গে ছুটি কাটাচ্ছেন। ফলে বিচ্ছেদের গুঞ্জনে ছাই ঢেলে দিয়েছেন এই জুটি।

Advertisements

এক সূত্র জানায় ‘তাদের দাম্পত্য জীবনে সমস্যা হয়েছে, এমন দাবির কোনো সত্যতা নেই। এটা ভিত্তিহীন। তারা একসঙ্গে সুখী এবং নিজেদের শিডিউল থেকে সময় বের করে নিয়েছে। যাতে তারা একসঙ্গে কিছু ভালো সময় কাটাতে পারে।’

সূত্রটি আরও জানায়, ‘তারা তাদের প্রথম সন্তানকে পৃথিবীতে স্বাগত জানাতে উচ্ছ্বসিত এবং জীবনের এই বিশেষ পর্যায়ের প্রতিটি মুহূর্ত উপভোগ করছেন।’ তবে জানা যাচ্ছে, দেশের বাইরে নয়, দীপিকা ও রণবীর ভারতে একসঙ্গে নিরিবিলি সময় কাটাচ্ছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন