English

36 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

বিজয়-অনন্যার ‘লাইগার’ ছবির পরিচালক-প্রযোজককে জিজ্ঞাসাবাদ

- Advertisements -

‘লাইগার’ ছবি দিয়ে প্রথমবারের মতো জুটি বেঁধেছিলেন বলিউডের তারকা অভিনেত্রী অনন্যা পাণ্ডে ও দক্ষিণের জনপ্রিয় অভিনেতা বিজয় দেবেরাকোণ্ডা। ছবিটি নিয়ে প্রচুর প্রত্যাশা সত্ত্বেও বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। এবার ছবির জন্য জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হয়েছে ছবির পরিচালক-প্রযোজককে। এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) ছবির পরিচালক পুরী জগন্নাথ ও প্রযোজক চার্মি কৌরকে টানা ১২ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করেছে।

ইডি সূত্রের খবর, ‘লাইগার’ ছবিতে মোটা অঙ্কের বিদেশি টাকা ব্যবহার করা হয়েছে। যা বৈদেশিক মুদ্রা বিনিময়ের নিয়ম লঙ্ঘন করেছে। এই ছবির সঙ্গে যোগ রয়েছে রাজনৈতিক নেতাদের। তেলঙ্গানার মুখ্যমন্ত্রী চন্দ্রশেখর রাও-এর মেয়ের কবিতা এই ছবিতে বিনিয়োগ করেছেন, এমন অভিযোগ কংগ্রেসের নেতা বক্কা জুডসনের।

এই ছবি তৈরি করতে খরচ হয়েছে ১০০ কোটি টাকা। যার মধ্যে ৮০ কোটি টাকা ক্ষতিপূরণ দেওয়ার প্রতিশ্রুতি দেন ছবির পরিচালক। বিজয় দেবেরাকোণ্ডা, অনন্যা পাণ্ডে ছাড়াও ছবিতে ছিলেন মাইক টাইসন। মুম্বাই ছাড়াও আমেরিকায় হয় এই ছবির শুটিং। লাইগার-র ছবির সঙ্গে যুক্ত ছিলেন করণ জোহরও। পরিচালক ছাড়া ছবির অভিনেতা-অভিনেত্রীদেরও এই বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে কি না, তা এখনও জানা যায়নি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন