English

30 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

বিটিভির আড্ডা অনুষ্ঠানে একঝাঁক তারকা

- Advertisements -

এবার ঈদে তারকাবহুল অনুষ্ঠানে সেজেছে বিটিভির অনুষ্ঠানমালা। বাংলাদেশ টেলিভিশন তাদের ঈদের আয়োজনে রেখেছে বিভিন্ন অঙ্গনের তারকাদের অংশগ্রহণে চারটি আড্ডার অনুষ্ঠান। বিটিভির অনুষ্ঠান বিভাগ জানিয়েছে, ঈদের দিন দুপুর ১২ টা ২০ মিনিটে প্রচারিত হবে ক্রীড়া অঙ্গনের তারকাদের নিয়ে অনুষ্ঠান ‘কথার মাঠে’।

Advertisements

বাংলাদেশের বিভিন্ন খেলার জাতীয় দলের খেলোয়াড়রা অংশ নিয়েছেন এই আড্ডামূলক অনুষ্ঠানে। আছেন ক্রিকেটার জাবেদ ওমর বেলিম, ফুটবলার জামাল ভূঁইয়া, মহিলা ক্রিকেটার জাহানারা আলম, ভার উত্তোলক মাবিয়া আক্তার সীমান্ত এবং কারাতে খেলোয়াড় মারজানা আক্তার প্রিয়া। মাহফুজার রহমানের প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন দেবাশীষ বিশ^াস ও শ্রাবণ্য তৌহিদা।ঈদের দ্বিতীয় দিন সকাল ১০টা ১০ মিনিটে প্রচারিত হবে ফজলে আজিম জুয়েলের প্রযোজনায় চলচ্চিত্র জগতের তারকাদের নিয়ে অনুষ্ঠান ‘সেলিব্রেটি আড্ডা’। ড্যানী সিডাকের উপস্থাপনায় অনুষ্ঠানে অংশ নিয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু ও প্রার্থনা ফারদিন দিঘী।

Advertisements

ঈদের দ্বিতীয় দিন দুপুর ১২টা ২০ মিনিটে প্রচারিত হবে রিয়েল লাইফ আড্ডামূলক অনুষ্ঠান ‘এইসব আমাদের গল্প’। নূর আনোয়ার রঞ্জুর প্রযোজনায় এটি উপস্থাপনা করেছেন সায়েম সাদেক ও মৌসুমী মৌ। ঘরোয়া আড্ডার ঢংয়ে অনুষ্ঠানটি সাজিয়ে তোলা হয়েছে। অনুষ্ঠানে দেখা যাবে- সায়েম সাদেক ও মৌসুমী মৌ নবদম্পতি। ঈদ উপলক্ষ্যে দুজন দুজনার কাছের স্বজনদের দাওয়াত করেন। একজনের আমন্ত্রিত অতিথি সুজিত মোস্তফা, মুনমুন আহমেদ ও অপরাজিতা মোস্তফা। অন্য একজনের অতিথি নরেশ ভূঁইয়া, শিল্পী সরকার অপু ও ইয়াশ রোহান। লকডাউন ও করোনার কারণে দুপক্ষরই আসতে দেরী হয়। তদুপরি জমে যায় আড্ডা।

ঈদের ৩য় দিন দুপুর ১২টা ২০ মিনিটে প্রচারিত হবে ফান বিষয়ক আড্ডা অনুষ্ঠান ‘রঙ্গ কথা’। মোকলেছুর রহমান খানের প্রযোজনায় এটি উপস্থাপনা করেছেন অর্চি রহমান ও ইমতু রাতিশ। অনুষ্ঠানে দেখা যাবে- কোলাহলময় ইমতু ও অর্চির ড্রয়িংরুম। আমন্ত্রিত অতিথিরা আড্ডায় মগ্ন। এদিকে সরাসরি অনুষ্ঠান আরম্ভ হয়ে গেছে কিন্তু তাদের আড্ডা থামছে না। ঘটে যায় এক অদ্ভুত ও হাস্যরসাত্মক ঘটনা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন