English

25 C
Dhaka
বুধবার, মে ৮, ২০২৪
- Advertisement -

‘বিদায় জানাতে পারিনি’, সুশান্তের স্মরণে দিশা

- Advertisements -
প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বিপরীতে ‘এম এস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’ দিয়ে ফিল্ম ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করেন বলিউড অভিনেত্রী দিশা পাটানি। সম্প্রতি ব্লকবাস্টার সিনেমাটির সাত বছর পূর্তি উদযাপিত হয়েছে। আর এমন দিনে সহ-অভিনেতা সুশান্তকে স্মরণ করলেন অভিনেত্রী দিশা পাটানি।সামাজিক মাধ্যমে সিনেমাটির একটি ক্লিপ শেয়ার করে দিশা ২০২০ সালে আত্মহত্যা করে মারা যাওয়া সুশান্তকে স্মরণ করেছেন।
ক্যাপশনে দিশা লিখেছেন, ‘এই সুন্দর যাত্রার জন্য কৃতজ্ঞতা। হিন্দি সিনেমায় আমার প্রথম চলচ্চিত্র। যারা আপনাকে নিরাপদ রাখে এবং আপনার হৃদয়কে সন্তুষ্ট রাখে তাদের আন্তরিকভাবে ভালোবাসুন। অনুশোচনার জন্য জীবনটা খুব ছোট।

 

এরপর সুশান্তের উদ্দেশে দিশা লেখেন, “আমরা একে অপরকে ‘বিদায়’ জানাতে পারিনি, তবে আমি আশা করি তুমি সুখে এবং শান্তিতেই আছ।”

দিশা তার ইনস্টাগ্রাম স্টোরিতে সিনেমার একটি স্টিল ফটোও শেয়ার করেছেন। এতে তিনি এবং সুশান্ত একে অপরের চোখের দিকে তাকিয়ে আছেন এবং হাসছেন।

নীরজ পাণ্ডে পরিচালিত ‘এম এস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’ প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির জীবনের ওপর ভিত্তি করে তৈরি।

সুশান্ত এতে ধোনির নাম ভূমিকায় অভিনয় করেছিলেন এবং এটি তার ক্যারিয়ারের সেরা সিনেমা হিসেবে বিবেচিত হয়। সুশান্তের অভিনয় দেখে তার তুমুল প্রশংসাও করেছিলেন ধোনি। দর্শক ও সমালোচক উভয় ক্ষেত্রে সিনেমাটি তুমুল প্রশংসা কুড়ায়। সেই বছর সেরার একাধিক পুরস্কারও ঘরে তোলে এটি।

‘এম এস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’তে সুশান্ত সিং রাজপুত ছাড়া আরো অভিনয় করেছেন দিশা পাটানি, কিয়ারা আদভানি, অনুপম খের, ভূমিকা চাওলা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন