English

33 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

বিবাহবার্ষিকীতে মোশাররফের উদ্দেশ্যে জুঁই কি বললেন?

- Advertisements -

নাসিম রুমি: দাম্পত্য জীবনের ১৯ বছর পার করলেন ছোটপর্দার দুই জনপ্রিয় অভিনয়শিল্পী মোশাররফ করিম ও রোবেনা রেজা জুঁই। চার বছর প্রেমের পর ২০০৪ সালের ৭ অক্টোবর বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা।

বিশেষ এ দিনে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অভিনেত্রী জুঁই নিজেদের একটি ছবি শেয়ার শেয়ার করেছেন। এর ক্যাপশনে লিখেছেন, ‘শুভস্থায়ী ঝগড়ার সাথি পাওয়া দিবস।

Advertisements

শুভস্থায়ী ভালবাসার সাথি পাওয়া দিবস। ১৯ বছর যাবৎ এভাবেই ভূতের মতো ঘাড়ে চড়ে বসে আছি, থাকব। কোনো ওঝাই যেন তোমার ঘাড় থেকে আমাকে নামাতে না পারে। ঘৃণামিশ্রিত ভালোবাসার সহিত শুভ ১৯তম বিবাহবার্ষিকী।’

এদিকে বিবাহবার্ষিকীতে উপলক্ষ্যে মোশাররফ করিম বলেন, ‘১৯টি বছর সুখে-দুঃখে একসঙ্গে পার করেছি আমরা। তবে কতটা সুখে, কতটা দুঃখে অতিবাহিত করেছি, সেই হিসাব-নিকাশ কখনো করিনি। আলহামদুলিল্লাহ, সব মিলিয়ে আমরা ভালো আছি, সুখে আছি।’

Advertisements

প্রসঙ্গত, ২০০০ সালে এখনকার মোশাররফের অতটা জনপ্রিয়তা ছিল না। ওই সময় জুঁইয়ের সঙ্গে প্রথম পরিচয় হয় তার। তারপর প্রেম, প্রেম থেকে বিয়ে। বর্তমানে তাদের ঘরে এক ছেলেসন্তান রয়েছে। ছেলের নাম রোবেন রায়ান করিম।

পশ্চিমবঙ্গে মুক্তির অপেক্ষায় রয়েছে মোশাররফ অভিনীত ‘হুব্বা’। এটি নির্মাণ করেছেন ব্রাত্য বসু। এতে পশ্চিমবঙ্গের হুগলির শীর্ষ সন্ত্রাসী হুব্বা শ্যামলের চরিত্রে দেখা যাবে মোশাররফ করিমকে।

অন্যদিকে, নাটকে নিয়মিত কাজ করছেন জুঁই। সম্প্রতি তার অভিনীত ‘কপালের লিখন’ ও ‘বড় বোন’ নাটক দুটি প্রশংসিত হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন