English

30 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

বিমানবন্দরে দেখা হতেই শাকিব খানকে শোয়েব মালিকের প্রশ্ন

- Advertisements -

নাসিম রুমি: ১৪ জানুয়ারি দুবাইয়ের একটি অনুষ্ঠানে অংশ নিতে ঢাকা ছাড়েন শাকিব খান। দুবাইয়ের অনুষ্ঠান শেষে কয়েক দিনের জন্য উড়াল দেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। নিউইয়র্কে প্রয়োজনীয় কাজ শেষে আবার দুবাইয়ে আসেন।

ঢাকায় ফিরলেও দুবাই বিমানবন্দর কিংবা বিমানের ভেতরে দুজনের দেখা হয়নি। ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে প্রথম দেখা। দেখা হতেই দুজনে দুজনের সঙ্গে করমর্দন ও কোলাকুলি করেন।

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেট (বিপিএল)-এ রংপুর রাইডার্সের হয়ে খেলতে ঢাকায় এসেছেন পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিক। বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে রংপুর রাইডার্সের একজন কর্মকর্তা শোয়েব মালিককে বলেন, ‘তিনি শাকিব খান, আমাদের দেশের নাম্বার ওয়ান ফিল্ম সুপারস্টার।’ উত্তরে ‘আমি তাঁকে চিনি’ বলেই উপস্থিত সবাইকে অবাক করে দিয়ে শোয়েব মালিক বললেন, ‘শাকিব ভাই, কেমন আছেন? আপনি না ইউএসএ ছিলেন?’ উত্তরে শাকিব বললেন, ‘আমি ভালো আছি।

আমি ইউএসএ ছিলাম আপনি জানলেন কীভাবে?’ শোয়েব বলেন, ‘আমি জেনেছি।’ শোয়েবের এমন উত্তরে দুজনে বেশ মজা পান, হাসতে থাকেন।

পরিচয়পর্ব শেষে দুজন বসে কিছুক্ষণ কথা বলেন। শাকিব খানও কুশলাদি জানতে চান শোয়েব মালিকের। দুজনের মিনিট পাঁচেকের কথাবার্তায় উঠে আসে, চলচ্চিত্র ও ক্রিকেট প্রসঙ্গপরিচয়পর্ব শেষে দুজন বসে কিছুক্ষণ কথা বলেন। শাকিব খানও কুশলাদি জানতে চান শোয়েব মালিকের। দুজনের মিনিট পাঁচেকের কথাবার্তায় উঠে আসে, চলচ্চিত্র ও ক্রিকেট প্রসঙ্গ।

একপর্যায়ে দুজনেরই ফেরার তাড়া। ওঠার আগে শাকিব খান ও শোয়েব মালিক দুজন দুজনকে দাওয়াত দেন। এরপর দুজনেই ভিআইপি লাউঞ্জ দিয়ে বের হয়ে দুজনের গাড়িতে চড়ে নিজেদের গন্তব্যে চলে যান।
দুজন দুজনের কাছ থেকে বিদায় নেওয়ার আগে এটাও জানিয়ে গেলেন, ‘পরিচয় হয়ে ভালো লাগল।’ শাকিব খানকে মাঠে বসে রংপুর রাইডার্সের খেলা উপভোগ করার আমন্ত্রণ দিয়ে যান শোয়েব।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন