English

30 C
Dhaka
মঙ্গলবার, মে ৭, ২০২৪
- Advertisement -

বিয়ের ছবি প্রকাশ করে যা বললেন কৃতি

- Advertisements -

বিয়েটা সেরেই নিলেন বলিউড অভিনেত্রী কৃতি খারবান্দা ও অভিনেতা পুলকিত সম্রাট। শুক্রবার (১৫ মার্চ) জমকালো আয়োজনে সম্পন্ন হয়েছে তাদের বিয়ে। যে আয়োজনে উপস্থিত ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠজনেরা।

Advertisements

তবে এক দিন পর বিয়ের ঘোষণা দিলেন তারকাদ্বয়; সঙ্গে শেয়ার করলেন ছবি। ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করা ছবিতে দেখা যায়, গোলাপি রঙের লেহেঙ্গায় সেজেছেন কৃতি। আর পুলকিত সম্রাটের পরনে হালকা জলপাই রঙের শেরওয়ানি। জীবনের নতুন অধ্যায় শুরু করে উচ্ছ্বসিত দুজনেই।

বিয়ের ছবি পোস্ট করে কৃতি খারবান্দা বলেছেন, ‘গাঢ় নীল আকাশ থেকে ভোরের শিশির; উঁচুতে হোক বা নিচুতে, শুধু তুমিই আছো। শুরু থেকে শেষ, প্রতি মুহূর্তে, যখন আমার হৃদয় কিছুটা ভিন্নভাবে স্পন্দিত হয়, সবসময় তোমাকে চাই। ক্রমাগত, ধারাবাহিকভাবে, শুধুই তুমি।’

Advertisements

কৃতি-পুলকিতের বিয়ের ছবি দেখে ভালোবাসা জানাচ্ছেন বলিউডের অন্য তারকারাও। পূজা হেগড়ে, কৃতি স্যানন, রাকুলপ্রীত সিং, আরমান মালিক, মৌনি রায়, মালাইকা আরোরা, বিশাল মিশ্র, অনন্যা পাণ্ডে, কাজল আগারওয়াল, গওহর খানসহ অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন তাদের।

কৃতি খারবান্দা ও পুলকিত সম্রাট প্রথমবার জুটি বেঁধে পর্দায় হাজির হন ২০১৯ সালের ‘পাগালপান্তি’ ছবিতে। এই ছবির শুটিংয়েই তাদের মধ্যে প্রেম গড়ে ওঠে। এরপর লুকোছাপা না করেই প্রেমের গল্প রচনা করে চলেছেন তারা।

গেলো জানুয়ারিতে তারা স্থানীয় সংস্কৃতি মেনে রোকা বা বাগদান সেরেছিলেন। তবে সেই খবর রেখেছেন গোপন। এরপর ভালোবাসা দিবসে দুজনেই ছবি পোস্ট করে শিগগির বিয়ের ইঙ্গিত দেন। অবশেষে তা বাস্তব হয়ে ধরা দিলো।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন