English

28 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

বিয়ের পোশাক নিয়ে ট্রোলড পাক তারকা উশনা শাহ, ছাড়লেন ইনস্টাগ্রাম

- Advertisements -

পাকিস্তানি অভিনেত্রী উশনা শাহ সম্প্রতি নিকাহ সেরেছেন গলফ খেলোয়াড় হামজা আমিনের সঙ্গে  । নিজেই সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে বিয়ের ভিডিও শেয়ার করেছেন উশনা। যেখানে লাল লেহেঙ্গায় সেজে নিকাহ-র রীতি রেওয়াজ পালন করতে দেখা যায় উশনা শাহ-হামজা আমিনকে। উশনা   ইনস্টাস্টোরিতেও নিজের বিয়ের লেহেঙ্গা  এবং হাতে মেহেন্দি করার মুহূর্ত তুলে ধরেন। কিন্তু   বিয়ের এই পোশাকের জন্য অনলাইনে ব্যাপকভাবে ট্রোলড হন উশনা। ক্ষুব্ধ অভিনেত্রী ঘোষণা করেছেন যে তিনি  সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে সরিয়ে নেবেন ।

Advertisements

কিছু মিডিয়া রিপোর্ট অনুসারে, শাহ তার ‘নিজের ইচ্ছেমতো  বিয়ে করার রীতি বেছে নেবার কারণে ‘শত শত নেতিবাচক বার্তা পেয়েছিলেন। পাকিস্তানি হয়েও ভারতীয় নববধূর মতো লাল লেহেঙ্গা পরে বিয়ের করার কারণেই বিরক্ত সেদেশের নেটনাগরিকদের একাংশ। তাঁদের আপত্তি রয়েছে নিজের বিয়েতে উশনা শাহ-র নাচ নিয়েও। ফটোগ্রাফারের সাথে তার চ্যাটের একটি স্ক্রিনশট শেয়ার করে উশনা  ইনস্টাগ্রামে লিখেছেন , “আমি এবি (একজন ফ্যাশন ব্লগার) এর কাছে ক্ষমা চেয়েছি শুধুমাত্র তাকে ট্রোলিং থেকে বাঁচাতে এবং আমি নির্দয়ভাবে ট্রোলিংয়ের শিকার ।

আমার মত করে বিয়ে করার জন্য আমাকে হুমকি দেওয়া হয়েছে। সহ্য করতে না পেরে আমি প্রতিক্রিয়া জানিয়েছিলাম। আমি  নিজের মতে  বিয়ে করেছি বলে আমাকে উত্ত্যক্ত করা হচ্ছে। শত শত কটাক্ষ সহ্য করতে হচ্ছে। আমি শাদিতে  যা পরেছিলাম তা পরিধান করার জন্য দয়া করে আমাকে ক্ষমা করুন।  “সেইসঙ্গে   ইনস্টাগ্রাম ছেড়ে দিয়ে  পাক অভিনেত্রী বলেন -“আমি বছরের পর বছর ধরে অনলাইন ট্রোলিং-এর প্রতি কোনো প্রতিক্রিয়া ব্যক্ত করিনি, কিন্তু আমিও মানুষ। তাই  আমার জীবনের খুব দুর্বল সময়ে আমি প্রতিক্রিয়া জানিয়েছি ।

Advertisements

নতুন বাড়িতে আমি একজন নতুন বধূ। ফটোগ্রাফি টিম শুরু করে, অতিথি যারা শাদিতে উপস্থিত ছিলেন  আমি আমাদের পুরো ইউনিয়নকে রক্ষা করতে চেয়েছিলাম এবং আমি যে আনন্দ উপভোগ করেছি  তা শেয়ার করতে চেয়েছিলাম। আমি এই   ব্যক্তিগত মুহূর্তের স্বাদ নিতে কঠোর পরিশ্রম করেছি। আমাদের নিকাহ  ব্যাহত করা সহ আমাদের আনন্দের উপলক্ষকে কাজে লাগানোর জন্য বেশ কিছু লোক সেই গোপনীয়তা হনন করেছিল। যে কোনো নববধূর মতো, আমিও  হতাশ হয়েছিলাম। অনেকের মন্তব্য পড়েছি, মনে হয় ট্রোলিংয়ের  আক্রমণ থামবে না।

দয়া করে বিশ্বাস করুন আমি আমাদের সংস্কৃতিকে আঘাত করার জন্য বিয়ে করিনি। আমি আপনাদের  হতাশ করার জন্য ক্ষমাপ্রার্থী।আমি আমার মানসিক স্বাস্থ্যের জন্য এবং আমার  স্বামী ও  আমার নতুন পরিবারের সঙ্গে   মূল্যবান সময় কাটাতে  কয়েক দিনের জন্য এই প্ল্যাটফর্ম (ইনস্টাগ্রাম) থেকে সাইন অফ করছি । ভালবাসা এবং প্রার্থনার জন্য আপনাকে ধন্যবাদ। ” উশনা শাহ তার টেলিভিশন সিরিজের পাশাপাশি ‘তেরি মেরি লাভ স্টোরি’, ‘ওয়ে কুছ কার গুজার’ এবং ‘পাঞ্জাব নাহি জাউঙ্গি’-এর মতো চলচ্চিত্রে অভিনয়ের জন্য জনপ্রিয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন