English

36 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

বিয়ে করলেন শাকিবের নায়িকা

- Advertisements -

নাসিম রুমি: দীর্ঘদিনের প্রেম। অবশেষে চার হাত এক হলো কলকাতার অভিনেতা সৌরভ দাস ও অভিনেত্রী দর্শনা বণিকের। গতকাল শুক্রবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যায় কলকাতার তপসিয়ার অর্কিড ব্যাঙ্কোয়েট অ্যান্ড গার্ডেনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন এই যুগল।

Advertisements

শনিবার (১৬ ডিসেম্বর) সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পেজে তাদের বিয়ের ছবি পোস্ট করেছেন দর্শনা বণিক। ক্যাপশনে তিনি লেখেন, ‘জাস্ট ম্যারেড।’ ছবিতে তাতে দেখা যায়, রূপার নকশা করা লাল বেনারসিতে বউ সেজেছেন দর্শনা বণিক; পরেছেন সোনার গহনা। অন্যদিকে, সৌরভের পরনেও ছিল বাঙালিয়ানা। সাদা পাঞ্জাবি, কাঁধে লাল নকশা করা চাদরে হাজির হয়েছিলেন তিনি।

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, ভোজন পর্বে ছিল এলাহি আয়োজন। রাধা বল্লভি, ছোলার ডাল, বাসন্তী পোলাও, ডায়মন্ড ফিশ ফ্রাই, ফিশ পাতুরি, চিংড়ির মালাইকারি, চিকেন তান্দুরি ও মাটন কষা।

শেষ পাতে ছিল ক্ষীরের পাটিসাপটা, মালপোয়া ও রাবড়ি, নলেনগুড়ের রসগোল্লা, সন্দেশ ও আইসক্রিম। এ ছাড়াও ফুচকা, পাপড়ি চাট, ভেলপুরি, ফিশ ওরলি, চিকেন পাকোড়া, মকটেল কাউন্টার ও চা-কফি। নিরামিশাষিদের জন্য চিলি পনির, কাজু রোল আর ভেজ মালাই কোফতা। সৌরভ-দর্শনার বিয়েতে আমন্ত্রিত অতিথির তালিকায় ছিলেন টলিউডের পরিচিত বন্ধুরা এবং দুই পক্ষের আত্মীয়-স্বজন।

Advertisements

‘গোলমালে গোল’র সেট থেকেই সৌরভ-দর্শনার বন্ধুত্বের শুরু, এরপর প্রেম থেকে বিয়ে। এর আগে অনিন্দিতা বসুর সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন সৌরভ। মধুমিতা সরকারের সঙ্গেও নাম জড়িয়েছিল তার।

এদিকে বাংলাদেশি সুপারস্টার শাকিব খানের সঙ্গে ‘অন্তরাত্মা’ সিনেমাতে অভিনয় করে আলোচনায় আসেন দর্শনা বণিক। এখনো মুক্তি পায়নি সিনেমাটি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন