English

31 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

বিরক্ত’ রণবীর!

- Advertisements -

নাসিম রুমি: প্রায় পাঁচ বছরের প্রেম। তার পর বিয়ে। গত বছর এপ্রিল মাসে একে অপরের সঙ্গে সাতপাক ঘুরেছেন আলিয়া ভট্ট ও রণবীর কপূর। গত নভেম্বরে তাঁদের কোল আলো করে এসেছে সন্তান। এখন মেয়ে রাহাকে নিয়ে সংসার রণবীর ও আলিয়ার। সম্প্রতি নিজেদের বিবাহবার্ষিকীও পালন করেছেন বলিউডের এই জনপ্রিয় যুগল। তবে, এই সংক্ষিপ্ত সময়ের দাম্পত্যের মধ্যেই আলিয়ার উপর বিরক্ত হয়ে উঠেছেন রণবীর কপূর! কিন্তু কেন? সেই উত্তর দিলেন আলিয়া নিজেই।

Advertisements

জনসমক্ষে নিজেদের প্রেমের ইস্তেহার দেওয়ার পর থেকেই সংবাদমাধ্যমের সামনে একে অপরকে নিয়ে সাবলীল ভাবে কথা বলেন আলিয়া ও রণবীর। কোনও প্রকার জড়তা ছাড়াই নিজেদের ব্যক্তিগত জীবন তুলে ধরেন অনুরাগীদের সামনে। রণবীর যেমন প্রশংসা করেন স্ত্রী আলিয়ার, তেমনই স্বামী হিসাবে রণবীরের গুণাবলীর কথাও বলতে ভোলেন না আলিয়া।

Advertisements

সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়া জানান, রণবীরের মানসিকতা নাকি একেবারেই সাধু-সন্তদের মতো। কখনও গলার আওয়াজ তুলে কথা বলেন না তিনি। আর আলিয়া রেগে গিয়ে চেঁচামেঁচি শুরু করলেই নাকি তাতে বিরক্ত হন রণবীর। সমাজমাধ্যমের পাতায় পোস্ট করা একটি ভিডিয়োয় আলিয়া বলেন, ‘‘কোনও কাজে কারও অক্ষমতা দেখলেই আমার মাথা গরম হয়ে যায়।

আর আমার গলার আওয়াজ বেড়ে গেলে রণবীর তা একদমই পছন্দ করে না।’’ এর কারণ হিসেবে আলিয়া বলেন, ‘‘ও মনে করে এটা ঠিক নয়, আর রাগ হলেও আমার নিষ্ঠুর হওয়া উচিত নয়।’’ স্বামীর কোন গুণ দেখলে সামান্য হিংসা হয় তাঁর মনে? এই প্রশ্নের উত্তরও দিয়েছেন আলিয়া। অভিনেত্রী বলেন, ‘‘রণবীরের মাথা খুব ঠান্ডা, একেবারে সাধু-সন্তদের মতো। আর কেউ আমার মস্তিষ্ক খুলে দেখলে শুধুই হযবরল দেখতে পাবেন।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন