English

38 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
- Advertisement -

বিরতির পর আবারো নায়িকা মৌ খান

- Advertisements -

চলতি প্রজন্মের নায়িকা মৌ খান। তার অভিনীত বেশ কয়েকটি ছবিই বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে। কাজ করেছেন ওয়েব সিরিজেও। এবার নতুন ছবির কাজ শুরু করলেন মৌ। সিনেমার নাম ‘জ্বলছি আমি’। শাপলা মিডিয়ার ব্যানারে ছবিটি নির্মাণ করছেন রাজু চৌধুরী। এই ছবিতে তার নায়ক দেশ ও শাকিল। মৌ বলেন, মধ্যে বিরতি নিয়েছিলাম।

এবার নতুন ছবির কাজ শুরু করেছি। ছবিটির গল্প ও আমার চরিত্রটিও বেশ ভালো লেগেছে। বেশ ভালোভাবেই সাভারে এর শুটিং হচ্ছে। আশা করছি ভালো একটি ছবি সবাইকে উপহার দিতে পারবো। এদিকে এর আগে পাঁচটি ছবির কাজ শেষ করেছেন মৌ খান। এরমধ্যে মনোয়ার হোসেন ডিপজলের প্রযোজনায় ‘অমানুষ হলো মানুষ’, ‘বাংলার হার-কিউলিস’ ও ‘যেমন জামাই তেমন বউ’ এর শুটিং আগেই শেষ করেছেন এ নায়িকা। অন্যদিকে সুজন বড়ুয়ার ‘বান্ধব’ ও শফিক হাসানের ‘বাহাদুরী’র কাজ করেছেন তিনি। এ ছাড়াও আসলামের ‘আতঙ্ক’ ছবির কাজ করেছেন তিনি।

সব মিলিয়ে করোনার মাঝেও হাফ ডজন ছবির কাজ করেছেন এ নায়িকা। বিয়ষটি নিয়ে মানবজমিনকে তিনি বলেন, আসলে হিসাব করে তো প্রথমে কাজ করিনি। এখন দেখছি ছয়টি ছবির কাজ করে ফেলেছি এরইমধ্যে। করোনার মধ্যেও সতর্ক থেকে আমরা শুটিং সেরেছি। ডিপজল ভাইয়ের ছবিগুলোর গল্প পারিবারিক। আমার বিশ্বাস ছবিগুলো ভালো লাগবে সবার। আর বাকি ছবিগুলোর গল্পও দারুণ। এগুলোর মুক্তির অপেক্ষায় আছি এখন। কারণ ছবিগুলো আমার ক্যারিয়ারকে আরও এক ধাপ এগিয়ে নিবে বলেই আমার বিশ্বাস।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন