English

33 C
Dhaka
সোমবার, মে ১৩, ২০২৪
- Advertisement -

বিয়ের এক বছরের মাথায় সুখবরের আভাস: মা হতে যাচ্ছেন কাজল

- Advertisements -

বিয়ের এক বছরের মাথায় এবার সুখবরের আভাস পাওয়া গেল তামিল অভিনেত্রী কাজল আগারওয়ালের। মানে অন্তঃসত্ত্বা তিনি। যদিও মা হওয়ার আনুষ্ঠানিক কোনো ঘোষণা এখনো কাজলের মুখ থেকে জানা যায়নি।

Advertisements

সম্প্রতি কাজল সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন বেশ কয়েকটি ছবি। যে ছবিতে ফুটে উঠেছে তাঁর বেবি বাম্প। নেটিজেনরা সেই ছবির কমেন্ট বক্সে শুভ কামনা জানানো শুরু করেছে।

বন্ধুর সঙ্গে ছবিটি শেয়ার করেছিলেন কাজল। ক্যাপশনে লিখেছিলেন, ‘বেয় (BAY) ও আমি।’ বেইজ রঙের বডিকন ড্রেস পরেছেন অভিনেত্রী। সেই ছবিতেই কাজলের ছোট্ট বেবি বাম্প নাকি স্পষ্ট ফুটে উঠেছে। দাবি ভক্তদের।

Advertisements

২০২০ সালের ৩০ অক্টোবর ইন্টেরিয়র ডিজাইনার গৌতম কিচলুর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন কাজল। মুম্বাইয়ের তাজ হোটেলে বসেছিল এই জুটির ছিমছাম বিয়ের আসর। করোনা আবহে কাছের বন্ধু ও দুই পরিবারের উপস্থিতিতেই বিয়ের পর্ব সেরেছিলেন তাঁরা। ডিসার্ন লিভিং নামের একটি ডিজাইনিং সংস্থার কর্ণধার গৌতম।

সম্প্রতি বেশ কিছু ছবির কাজ থেকে সরে এসেছেন অভিনেত্রী। ‘ইন্ডিয়ান ২’-তে কমল হাসানের বিপরীতে অভিনয়ের অফার এড়িয়ে গেছেন তিনি। নাগার্জুনার ‘দ্য গোস্ট’ ছবিতেও মুখ্য চরিত্র অফার করা হয়েছিল তাঁকে। সেই অফারও নাকচ করে দেন তিনি। এতগুলো প্রজেক্ট থেকে সরে আসার কারণ নিয়ে কাজলের অন্তঃসত্ত্বা হওয়ার খবর আরো জোরালো হচ্ছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন