English

29 C
Dhaka
রবিবার, মে ১৯, ২০২৪
- Advertisement -

বুবলী গায়িকাও হতে চান

- Advertisements -

নাসিম রুমি: বাংলাদেশি চলচ্চিত্রের বর্তমান সময়ের অন্যতম ব্যস্ত নায়িকা শবনম বুবলী। গেল কোরবানির ঈদে মুক্তি পেয়েছে তার অভিনীত দুটি সিনেমা, ‘প্রহেলিকা’ ও ‘ক্যাসিনো’। হাতে তার হাফ ডজনেরও বেশি সিনেমার কাজ।

Advertisements

বুবলী একসময় ছিলেন সংবাদ পাঠিকা। ওই পরিচয়ে তাকে তেমন কেউ না চিনলেও নায়িকা বুবলীকে চেনে সারা দেশের মানুষ। অসংখ্য অনুরাগী ইতোমধ্যে তৈরি করে ফেলেছেন তিনি সংবাদ পাঠিকা থেকে নায়িকা বনে যাওয়া সেই বুবলীর গায়িকা হওয়ারও ইচ্ছা আছে। গণমাধ্যমের সঙ্গে আলাপকালে এমন ইচ্ছার কথা জানিয়েছিলেন অভিনেত্রী। তাও আবার সিনেমায় গান গাওয়ার ইচ্ছা তার।

তবে বুবলী এও জানিয়েছিলেন, তার সিনেমায় গান গাওয়া নির্ভর করছে পরিচালক-প্রযোজকদের ওপর। নায়িকার কথায়, ‘আমার সিনেমার প্রযোজক বা পরিচালক যদি আগ্রহ দেখান, সে ক্ষেত্রে আমার গান গাইতে আপত্তি নেই।

কিন্তু সিনেমায় গান গাওয়ার ইচ্ছা কেন জেগেছিল বুবলীর? ঘটনা হলো- সম্পতি একটি বেসরকারি টিভি চ্যানেলে অতিথি হয়ে গিয়েছিলেন এই নায়িকা। সেখানে তিনি ক্যারিয়ারের নানা দিক নিয়ে কথা বলেন।

Advertisements

তারই এক ফাঁকে সঞ্চালিকার অনুরোধে রাজ্জাক ও রোজিনা অভিনীত ‘অভিযান’ সিনেমার এন্ড্রু কিশোর ও সাবিনা ইয়াসমিনের গাওয়া ‘হাত ধরে নিয়ে চলো’ গানটির দুই লাইন গেয়ে শোনান বুবলী। যা পরে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

বুবলীর খালি গলায় গাওয়া পুরনো দিনের গান শুনে অনুরাগীরা প্রশংসায় ভাসিয়ে দেন। অনেকে তাকে নিয়মিত গান করার অনুরোধও করেন। এ নিয়ে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে নিজের আগ্রহের কথা জানান বুবলী। জানান, পরিচালক-প্রযোজকরা চাইলে তিনি অবশ্যই গান গাইবেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন