English

28 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

‘বেদা’র ফার্স্ট লুকে চমকে দিলেন জন আব্রাহাম, নায়িকা কে?

- Advertisements -
Advertisements
Advertisements

হঠাৎ দেখে চেনাই দায়! মুখ ভর্তি দাড়ি আর চোখে চিতার মতো ক্ষিপ্রতা। নতুন বছরে অ্যাকশনের ইঙ্গিত দিলেন বলিউড অভিনেতা জন আব্রাহাম। নিজের পরবর্তী ছবি ‘বেদা’র ফার্স্ট লুক দিয়ে সবাইকে চমকে দিয়েছেন তিনি। দুটি ছবি শেয়ার করেছেন জন। যার একটিতে দেখা যাচ্ছে বলিউডের এক উদীয়মান নায়িকাকে।

কে এই নায়িকা-যাকে জনের পিছনে দেখা যাচ্ছে? তিনি বলিউডের নতুন ‘বাবলি’ শর্বরী ওয়াঘ। ‘বান্টি অউর বাবলি ২’ সিনেমায় রানি-সাইফের পাশাপাশি নজর কেড়েছিলেন মহারাষ্ট্রের এই মেয়ে। ‘বাজিরাও মস্তানি’, ‘সনু কে টিটু কি সুইটি’ সিনেমায় সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন শর্বরী। তার পর শুরু করেন অভিনয়। আমাজন প্রাইমের ওয়েব সিরিজ ‘দ্য ফরগটেন আর্মি: আজাদি কে লিয়ে’তে দেখা গিয়েছিল শর্বরীকে। তার পরই ‘বান্টি অউর বাবলি ২’তে সুযোগ পান।

এবার ‘বেদা’ সিনেমায় শর্বরীকে বেশ লড়াকু মেজাজেই দেখা যাবে। এদিকে পোস্টারের ক্যাপশনে জন লিখেছেন, “ওর ত্রাতার প্রয়োজন ছিল, পেল অস্ত্র।”

জানা গেছে, ছবিতে শর্বরীর চরিত্রের মেন্টর হিসেবে দেখা যাবে জনকে। জন-শর্বরী ছাড়াও এই ছবি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

এক বছর আগে শাহরুখ খানের ‘পাঠান’ ছবিতে ভিলেনের ভূমিকায় দেখা গিয়েছিল জনকে। এবার পরিচালক নিখিল আডবাণীর সঙ্গে জুটি বাঁধলেন। আগামী ১২ জুলাই সিনেমা হলে মুক্তি পাবে ‘বেদা’।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন