English

34 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

বেসামাল আমির খান!

- Advertisements -

নাসিম রুমি: নিজের অভিনয় ও মেধা যোগ্যতায় মিস্টার পারফেক্টশনিস্ট তকমা নিজের করে নিলেও সেই অবস্থান দিনদিন হারাচ্ছেন অভিনেতা আমির খান। বলা হচ্ছে, একের পর এক সিনেমা ফ্লপ এবং পারিবারিক অশান্তির কারণে বর্তমানে মানসিক অবসাদে ভুগছেন এই অভিনেতা।

Advertisements

পাশাপাশি অভিনেত্রী ফাতিমা সানা শেখের সঙ্গে প্রেম নিয়ে বারবার নেতিবাচক শিরোনামের আসায়ও বিপর্যস্ত হয়ে পড়েছেন তিনি। যে কারণে এরইমধ্যে মানসিক ডাক্তারের স্মরণাপন্নও হয়েছেন এ অভিনেতা। শুধু তাই নয়, সম্প্রতি এক রেস্টুরেন্টেও অনেকটা বিকারগ্রস্থ আমিরের দেখা মেলে। যেখানে তাকে ভারসাম্যহীন ভাবে হাঁটতে দেখা যায়। যদিও পরে তিনি নিজেকে সামলে রেস্টুরেন্ট থেকে বের হয়ে আসেন।

Advertisements

তবে সেই সময়ের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়তেই নেতিবাচক মন্তব্য ছুটে আসছে তার দিকে। অনেকেই বলছেন, সে সময় মাতাল অবস্থায় ছিলেন আমির খান। মানসিক অবসাদ কাটাতে রীতিমতো রঙিন জগতে পা বাড়িয়েছেন তিনি। কেউ কেউ আবার পাশে থাকছেন আমিরের।

তাদের মতে, হয়তো শারীরিক অসুস্থার কারণে নিজের ভারসাম্য ধরে রাখতে পারেননি এই অভিনেতা। যদিও বিষয়টি নিয়ে এখনও গণমাধ্যমে কোনো মন্তব্য করেননি আমির খান। তবে জল্পনা-কল্পনা যা-ই হোক না কেন, প্রায় এক বছর বিরতি কাটিয়ে আবারও সিনেমায় ফিরছেন আমির।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন