English

23 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

বৈশাখী ফোক লাইভে সায়েরা রেজা ও ফকির শাহাবুদ্দীন

- Advertisements -

বৈশাখী টিভি ফোক লাইভে অংশ নেবেন শিল্পী সায়েরা রেজা ও ফকির শাহাবুদ্দীন। আজ (১১ নভেম্বর) রাত ৯টা ৩০ মিনিটে সরাসরি পারফর্ম করবেন এই গুণী দুই শিল্পী। আইনুন পুতুলের উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন লিটু সোলায়মান। প্যানেল প্রযোজক মামুন আব্দুল¬াহ ও রবিউল হাসান প্রধান।

Advertisements

অতি সম্প্রতি মুক্তি পাওয়া মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘যাও পাখি বলো তারে…’ ছবির টাইটেল সং গেয়ে দারুণ জনপ্রিয়তা পান কণ্ঠশিল্পী সায়েরা রেজা। স্বামীর চাকরি সুবাধে আসেরিকা থাকলেও সুযোগ পেলেই ছুটে আসেন বাংলাদেশে।

Advertisements

যাও পাখি বলো তারে ছবির মুক্তি উপলক্ষে অল্প দিনের জন্য দেশে এলেও এখন তিনি দারুণ ব্যস্ত। প্রতিদিনই কোনো না কোনো স্টেজ শো, টিভি লাইভ, চলচ্চিত্রে প্লেব্যাক কিংবা স্টুডিওতে রেকর্ডিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। সে ধারাবাহিকতাতেই ফকির শাহাবুদ্দীনকে সঙ্গে নিয়ে বৈশাখী ফোক লাইভে অংশ নিচ্ছেন তিনি।

সায়েরা রেজা ও ফকির শাহাবুদ্দীন বলেন, আল¬াহর প্রতি অশেষ কৃতজ্ঞতা এখনো তিনি আমাদের গাইবার শক্তি দিয়েছেন। দর্শকদের কথা মাথায় রেখে তাদের ভালো লাগা কিছু গান গাইব বৈশাখী টেলিভিশনের জনপ্রিয় অনুষ্ঠান বৈশাখী ফোক অনুষ্ঠানে। গানগুলো দর্শকদের ভালো লাগবে বলে আমাদের বিশ্বাস। গানগুলো তাদের ভালো লাগলেই আমাদের পরম পাওয়া।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন