English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

ব্রিটেনের রাজা চার্লসের রাজ্যাভিষেকে একমাত্র ভারতীয় শিল্পী সোনম

- Advertisements -

ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথের মৃত্যুর পর আনুষ্ঠানিকভাবে তার জ্যেষ্ঠ সন্তান তৃতীয় চার্লসকে রাজা ঘোষণা করা হয়েছে। এখন থেকে ব্রিটেনের রাজা চার্লস ফিলিপ আর্থার জর্জ। আগামী ৬ মে রাজা হিসেবে অভিষেক হবে ব্রিটেনের নতুন রাজার। এ উপলক্ষে ৭ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে জমকালো এক কনসার্ট।

কনসার্টে অংশগ্রহণ করবেন চলচ্চিত্র এবং সংগীতজগতের বিশ্বখ্যাত তারকারা। এর মধ্যে হলিউড তারকা টম ক্রুজ, মিউজিক্যাল গ্রুপ ‘দ্য পুসিক্যাট ডলস’ এবং এমনকি বলিউড তারকা সোনম কাপুরও অন্তর্ভুক্ত থাকবেন বলে জানা গেছে।

Advertisements

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্থান টাইমসের একটি প্রতিবেদন অনুসারে, সোনম কমনওয়েলথ ভার্চুয়াল গায়কদলকে পরিচয় করিয়ে দেওয়ার জন্য একটি কথ্য শব্দের পারফরম্যান্স দিতে মঞ্চে উপস্থিত হবেন। সোনম তার স্বামী আনন্দ আহুজা এবং তাদের ছেলে বায়ুর সঙ্গে লন্ডনে থাকেন। যদিও এটি সোনমের প্রথম রাজকীয় উপস্থিতি হবে। তবে তালিকার অন্যরা এর আগেও রয়্যাল আয়োজনে উপস্থিত ছিলেন।

এ  বিষয়ে সোনাম কাপুর বলেন, ‘এই অনুষ্ঠানে কমনওয়েলথ ভার্চুয়াল গায়কদলের সঙ্গে যোগ দিতে পেরে আমি  নিজেকে সম্মানিত মনে করছি। সঙ্গীত এবং শিল্পের প্রতি মহামান্যের ভালবাসা উদযাপন করছি।’

Advertisements

টম ১৯৯৭ সালে প্রিন্সেস ডায়ানার অন্ত্যেষ্টিক্রিয়ায় অতিথি ছিলেন। পুহকে ২০০৬ সালে রানি দ্বিতীয় এলিজাবেথের ৮০তম বার্ষিকীতে বাকিংহাম প্যালেসে শিশুদের একটি বাগান পার্টিতে আমন্ত্রণ জানানো হয়েছিল এবং পুসিক্যাট ডলসের প্রধান নিকোল শেরজিঙ্গার একটি প্রতিযোগিতায় গত বছর রানি এলিজাবেথের প্লাটিনাম জুবিলির সম্মানে অংশ নিয়েছিলেন।

রাজ্যাভিষেকের এই কনসার্টে আরো থাকছেন কেটি পেরি এবং লিওনেল রিচির মতো তারকারা। এই মাসের শুরুতে ইভেন্টে অতিথি হিসেবে ঘোষণা করা হয়েছিল তাদের নাম। ডাউনটন অ্যাবে এবং হুগ বনিভেলে অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন। জাঁকজমকপূর্ণ এই আয়োজনটি প্রযোজনা করছে বিবিসি স্টুডিও।

সন্তান জন্মদানের পর অনেকটাই লাইমলাইটের বাইরে আছেন অনিলকন্যা সোনম কাপুর। স্বামী ও সংসার নিয়েই কিছুটা ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। সোনম সম্প্রতি শিরোনামে এসেছিলেন যখন তাকে অ্যাপলের প্রধান নির্বাহী কর্মকর্তা টিম কুকের সঙ্গে দেখা গিয়েছিল। তারা মুম্বাইয়ে একসঙ্গে একটি আইপিএল ক্রিকেট ম্যাচ দেখেছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন