English

27 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

ব্র্যাডলি কুপারের প্রশংসায় পঞ্চমুখ দীপিকা পাড়ুকোন

- Advertisements -
গত বছর অর্থাৎ ২০২৩ সালে বিনোদন অঙ্গনে দুর্দান্ত সব কাজ দেখেছে বিশ্ববাসী। হলিউড থেকে বলিউড, সাফল্যের ধারায় ছিল সিনেমা ইন্ডাস্ট্রিগুলো। বছর শেষে সেরা কাজগুলো প্রশংসিত হচ্ছে। পুরস্কারের মঞ্চেও তাদের আধিপত্য দেখা যাবে এ বছর।
হলিউডের সফলতম চলচ্চিত্রের তালিকা এবার বেশ দীর্ঘ বলা চলে। সেগুলোর মধ্যে অন্যতম ব্র্যাডলি কুপারের ‘মায়েস্ট্রো।’ মিউজিক্যাল এই বায়োপিকটি নির্মাণ ও অভিনয় করেছেন হলিউড তারকা ব্র্যাডলি কুপার। এ বছর বিশ্বব্যাপী প্রশংসিত হয়েছে এটি।
নতুন বছরে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের মুখেও শোনা গেল কুপারের ‘মায়েস্ট্রো’র প্রশংসা। 

২০২৩ সালটা দীপিকা পাড়ুকোনের জন্যও ছিল দুর্দান্ত এক বছর। শাহরুখ খানের সঙ্গে ‘পাঠান’ দিয়ে বছর শুরু করেন অভিনেত্রী এবং জওয়ানের তুমুল সাফল্য দিয়েই বছর শেষ করেছেন। বলিউডের শীর্ষ এই নায়িকা বর্তমানে রয়েছেন নিজের সেরা ছন্দে।তবে নিজের পারফরম্যান্সের পাশাপাশি তিনি তাঁর প্রিয় অভিনেতার প্রশংসা করতেও ভুললেন না। সম্প্রতি সামাজিক মাধ্যমে হলিউড অভিনেতা ব্র্যাডলি কুপারের ‘মায়েস্ট্রো’র একটি দৃশ্য শেয়ার করে এটিকে সাম্প্রতিক সময়ের অন্যতম শ্রেষ্ঠ বলে অভিহিত করেছেন দীপিকা।

লিওনার্ড বার্নস্টেইনের বায়োপিক থেকে ভাইরাল লন্ডন সিম্ফনি অর্কেস্ট্রার দৃশ্যটি শেয়ার করে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে দীপিকা লিখেছেন, ‘আহ এই দৃশ্যটা! সম্ভবত সাম্প্রতিক বছরগুলিতে আমার চোখে সেরা পারফরম্যান্সগুলির মধ্যে একটি।’

দীপিকার সেই পোস্টে মন্তব্য করে কুপারের পারফরম্যান্সের প্রশংসা করছেন ভারতীয় দর্শকরাও। দীপিকার সঙ্গে অনেক দর্শক অনুরাগীই একমত পোষন করে জানাচ্ছে, বিগত কয়েক বছরের সেরা চলচ্চিত্রের মধ্য একটি ‘মায়েস্ট্রো।

এর আগে ভাইরাল হওয়া সেই দৃশ্য সম্পর্কে অভিনেতা-পরিচালক ব্র্যাডলি কুপার জানিয়েছেন, সেই দৃশ্যটি করতে তাঁর ৬ বছরের অধ্যাবসায় লেগেছে। সিনেমাটি পরিচালনা করতে ও  লিওনার্ড বার্নস্টেইনের চরিত্র বাস্তবায়নে নিজের সবটুকু উজাড় করে দিয়েছেন তিনি।

ব্র্যাডলি কুপার পরিচালিত ‘মায়েস্ট্রো’ মূলত লিওনার্ড বার্নস্টেইনের জীবনের উপর ভিত্তি করে নির্মিত হয়েছে। কুপার শুধু পরিচালনাই করেননি, অভিনয়ের পাশাপাশি চিত্রনাট্যও লিখেছেন। কেরি মুলিগান বার্নস্টাইনের স্ত্রী ফেলিসিটি মন্টিলেগ্রে ভূমিকায় অভিনয় করেছেন। এছাড়াও জেরেমি স্ট্রং এবং সারা সিলভারম্যানও রয়েছেন। চলচ্চিত্রটি এ বছর বক্স অফিসে ভালো আয়ের পাশাপাশি দর্শক ও সমালোচকদের মন জয় করেছে। অনুরাগীদের মতে, এ বছর মায়েস্ট্রো দিয়ে প্রথমবারের মতো অস্কার জিততে চলেছেন ব্র্যাডলি কুপার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন