English

35 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

ব্লাড ক্যানসারে আক্রান্ত অভিনেত্রী কিরণ খের

- Advertisements -

ব্লাড ক্যানসারে আক্রান্ত অভিনেত্রী ও ভারতের চণ্ডীগড়ের বিজেপি সাংসদ কিরণ খের। এই মুহূর্তে তিনি মুম্বাইয়ে চিকিৎসাধীন রয়েছেন। চণ্ডীগড়ের  বিজেপি সভাপতি অরুণ সুদ এই কথা জানিয়েছেন। যদিও এখনও এবিষয়ে অভিনেত্রী বা তাঁর পরিবারের পক্ষ থেকে কিছুই জানানো হয়নি।

Advertisements

জানা গেছে, জাতীয় পুরস্কার বিজয়ী বর্ষীয়ান অভিনেত্রী মাল্টিপল মায়ালেমায় আক্রান্ত, যা ব্লাড ক্যানসারেরই একটি প্রকার। বুধবার বিশেষ এক সাংবাদিক সম্মেলনে অরুণ সুদ জানিয়ে দেন, ৬৮ বছরের অভিনেত্রী-সাংসদ গত বছরের শেষ সময় থেকেই অসুস্থ। গত কয়েক মাস ধরে চলতে থাকা চিকিৎসায় আপাতত কিছুটা সুস্থ রয়েছেন তিনি।

অরুণ সুদ জানিয়েছেন, ২০২০ সালের ১১ নভেম্বর হাত ভেঙে যায় কিরণের। এরপরই তাঁর মেডিক্যাল টেস্ট করানো হয়। তখনই ধরা পড়ে তাঁর মাল্টিপল মায়ালেমা হয়েছে। জানা যায়, অসুখ ছড়িয়ে পড়েছে তাঁর বাঁ হাত থেকে ডান কাঁধ পর্যন্ত। এরপর ৪ ডিসেম্বর থেকে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে শুরু হয় তাঁর চিকিৎসা।

Advertisements

এখন কেমন আছেন অভিনেত্রী? অরুণ জানাচ্ছেন, মাসচারেকের চিকিৎসা চলার পর তিনি এখন কিছুটা সুস্থ। হাসপাতালেও এই মুহূর্তে ভরতি নন তিনি। তবে চিকিৎসার জন্য নিয়মিতই তাঁকে হাসপাতালে যেতে হচ্ছে। জনপ্রিয় অভিনেতা অনুপম খেরের স্ত্রী কিরণ ২০১৪ সালে প্রথমবার নির্বাচনে জয়ী হয়ে চণ্ডীগড়ের সাংসদ হন।

২০১৯ সালেও ফের জয়ী হন তিনি। অভিনয় জীবনে দু’বার জাতীয় পুরস্কার পেয়েছেন তিনি। ‘সর্দারী বেগম’ (১৯৯৬) চলচ্চিত্রের জন্য বিশেষ জুরি পুরস্কার এবং পরবর্তী সময়ে ঋতুপর্ণ ঘোষের ‘বাড়িওয়ালি’ (২০০০) চলচ্চিত্রের জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন