English

35 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

ভাইবোনের ভালোবাসার কারণে সেলেনার ওজন বৃদ্ধি!

- Advertisements -

গত সপ্তাহেই অনুষ্ঠিত হয়ে গেল বিশ্বের অন্যতম পুরস্কার প্রদান অনুষ্ঠান গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড শো। এদিন অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন হলিউডের একঝাঁক তারকা। ছিলেন রেহানা, শাকিরা, সেলেনা গোমেজ, লেডি গাগাসহ বিশ্বমানের সব গায়িকা। একঝাঁক তারকার উপস্থিতিতে রীতিমতো আলোকিত হয়ে গিয়েছিল সেদিনের অনুষ্ঠান।

Advertisements

একই অনুষ্ঠানে একঝাঁক তারকার উপস্থিতি মানেই সেখানে গুচ্ছ গুচ্ছ খবরের আমদানি হবে, সেটা বলাই বাহুল্য! আর তারকার পোশাক নিয়েও আলোচনা থাকবে, এটাও স্বাভাবিক।

হলিউডের বিখ্যাত সেলিনা গোমেজ গোল্ডেন গ্লোবসের রেড কার্পেটে হেঁটেছেন। সেদিন তাঁর পরনে ছিল লম্বা টেল সংযুক্ত একটি লম্বা মখমলের কালো গাউন এবং ভ্যালেন্টিনোর অতিরঞ্জিত হাতা পরে অত্যাশ্চর্য দেখাচ্ছিল গায়িকাকে। কিন্তু এই পোশাক নিয়েই নেটপাড়ার সমালোচনার শিকার হলেন সেলিনা।

Advertisements

জানান, সেলেনার অতিরিক্ত চেহারায় মোটেও এই পোশাক ভালো লাগছে না। যদিও গায়িকা এই বিষয়ে প্রতিক্রিয়া জানাতেও পিছপা হননি। এদিন গোমেজ তাঁর ছোট বোন গ্রেসি এলিয়ট টিফানির ইনস্টাগ্রাম লাইভে এসে তাঁর ওজন বৃদ্ধি সম্পর্কে একাধিক কথা বলেন।

ভিডিওতে তাঁকে বলতে শোনা যায়, ওজন বৃদ্ধির কারণ তাঁর ভাইবোনের ভালোবাসা। তবে সেলেনা একেবারেই তাঁর বিদ্বেষীদের হতাশ করেননি। কারণ তিনি নিজের প্রতি আত্মবিশ্বাসী। হুলুর মিউজিক্যাল অনলি মার্ডারস ইন দ্য বিল্ডিংয়ে ম্যাবেল মোরা চরিত্রের জন্য প্রথম প্রথম গোল্ডেন গ্লোবে মনোনয়ন পান সেলিনা। তবে এই প্রথম নয়, অতীতে এহেন কয়েকটি ঘটনাও ঘটেছে, যেখানে গোমেজ নিজেই ট্রোলারদের মুখ বন্ধ করে দিয়েছিলেন।

তিনি নিজের চেহারার জন্য যথেষ্ট আত্মবিশ্বাসী। তিনি বলেন, তাঁর ওজন সম্পর্কে তিনি খুব একটা বেশি চিন্তা করেন না। এর কারণ হলো, লোকেরা যেভাবেই হোক তাঁকে সমালোচনা করবেই।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন