English

30 C
Dhaka
বুধবার, মে ১, ২০২৪
- Advertisement -

ভারতের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেতা রজনীকান্ত

- Advertisements -

নাসিম রুমি: ভারতীয় সিনেমার প্রথম সারির অভিনেতারা একটি সিনেমার জন্য ১০-২০ কোটি রুপি পারিশ্রমিক নিতেন। এ ঘটনা খুব বেশি দিনের পুরোনো নয়। সিনেমার লভ্যাশং নেওয়ার বিষয়টি ভারতীয় তারকাদের কাছে বেশ প্রচলিত।

Advertisements

বলিউডের তিন খান শত কোটি রুপি পারিশ্রমিক নেওয়ার রেকর্ড আগেই ভেঙেছেন। এখন আঞ্চলিক অনেক তারকাও শত কোটির বেশি পারিশ্রমিক নিয়ে থাকেন। সম্প্রতি ২০০ কোটি রুপির বেশি পারিশ্রমিক নিয়ে পূর্বের সব রেকর্ড ভেঙে দিয়েছেন ভারতীয় এক তারকা। এ তারকাই এখন ভারতের সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া অভিনেতা।

ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএ জানিয়েছে, ভারতের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতা এখন সুপারস্টার রজনীকান্ত। নব্বই দশকের মাঝামাঝি সময়ে তিনি এ জায়গা নিজের দখলে রেখেছিলেন। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘জেলার’ সিনেমার জন্য ১১০ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন তিনি। তা ছাড়া এ সিনেমার লভ্যাশং নিয়েছেন রজনীকান্ত।

বক্স অফিস বিশ্লেষক মনোবালা বিজয়াবালান টুইটে জানিয়েছেন, ‘জেলার’ সিনেমার লভ্যাশং হিসেবে রজনীকান্তকে ১০০ কোটি রুপি দিয়েছেন প্রযোজক। সিটি ইউনিয়ন ব্যাংকের একটি চেকে এ অর্থ হস্তান্তর করেন ‘জেলার’ সিনেমার প্রযোজক কালানিথি। এ সিনেমার জন্য রজনীকান্ত মোট পারিশ্রমিক নিয়েছেন ২১০ কোটি রুপি।

Advertisements

এসব ছাড়াও রজনীকান্তকে বিলাসবহুল একটি বিএমডাব্লিউ গাড়ি উপহার দিয়েছেন প্রযোজক কালানিথি। এ গাড়ির বর্তমান মূল্য ১ কোটি ২৫ লাখ রুপি বলে এ প্রতিবেদনে জানানো হয়েছে।

১৯৭৫ সালে তামিল সিনেমার মাধ্যমে অভিনয় ক্যারিয়ার শুরু করেন রজনীকান্ত। এরপর ১৬০টির বেশি বিভিন্ন ভাষার সিনেমায় অভিনয় করেছেন তিনি। ভারতের বাইরেও তার অসংখ্য ভক্ত রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন