English

27 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

ভারত ছাড়ার আগে চুপিচুপি শাহরুখের বাড়িতে বেকহ্যাম!

- Advertisements -

নাসিম রুমি: ভারতে আয়োজিত ক্রিকেট বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে ভারত বনাম নিউজিল্যান্ড ম্যাচে অতিথি হিসেবে হাজির ছিলেন ফুটবল বিশ্বের অন্যতম জনপ্রিয় প্রাক্তন ফুটবলার ডেভিড বেকহ্যাম। মুম্বাইয়ে অনুষ্ঠিত ম্যাচটিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এই তারকা ফুটবলার।

তবে শুধু মাঠেই নয়, মাঠের বাইরেও নিজের এই ট্যুর উপভোগ করেছেন এই সাবেক ক্রীড়াবিদ। নিজের সংক্ষিপ্ত সফরে ভারতের বিভিন্ন শহরে ঘুরছেন তিনি।

Advertisements

কিংবদন্তি ফুটবলার কখনও গলির ক্রিকেট খেলেছেন, আবার কখনও ছোট ছেলেমেয়েদের সঙ্গেও সময় কাটাতে দেখা গেছে তাকে। সময় দিয়েছেন ভারতের বিনোদন অঙ্গনের তারকােদের সঙ্গেও।
ভারতে ডেভিড বেকহ্যামের মতো তারকা ফুটবলারের আগমনে আয়োজনও কম ছিল না। বলিউড তারকা সোনাম কাপুর ও তার স্বামী বেকহ্যামকে স্বাগত জানিয়েছেন বিমানবন্দর থেকে।

এরপর বলিউডের অনেক তারকা সাবেক এই ফুটবলারের সঙ্গে দেখা করেছেন। মাঠেও তাকে ঘিরে রেখেছিল ক্রিকেটাররা। সব মিলিয়ে দারুণ এক সফর পার করে অবশেষে নিজ দেশে ফিরে গেলেন বেকহ্যাম। তবে যাবার আগে দেখে গেলেন বলিউড বাদশা শাহরুখ খানের স্বপ্নের বাড়ি।

Advertisements

ঘনিষ্ঠ সূত্র মতে, বৃহস্পতিবার রাতে শাহরুখ খানের মান্নাতে ব্যক্তিগত নিমন্ত্রণে হাজির ছিলেন বেকহ্যাম।
বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, ক্যাজুয়াল পোশাকে চুপিচুপি মান্নাতে প্রবেশ করেন বেকহ্যাম। তার সঙ্গে একাধিক বিলাসবহুল গাড়ি ঢুকতে দেখা যায় শাহরুখ খানের বাড়িতে। যা দেখে ধারণা করা হচ্ছে, বেকহ্যামের জন্য ব্যক্তিগত পার্টি রেখেছিলেন শাহরুখ খান। তবে পার্টির ছবি এখনও সামনে আসেনি।

যথেষ্ট গোপনীয়তা রক্ষা করা হয়েছে। তবে ভারতীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুসারে, শাহরুখ খানের ডিনার পার্টিতে সোনম কাপুর, আনন্দ আহুজাও উপস্থিত ছিলেন। আনন্দ সেই পার্টির একটি গ্রুপ ছবি শেয়ার করে শাহরুখ খান, গৌরি খান ও তাদের সন্তান আরিয়ান, সুহানা এবং তার শ্বশুর অনিল কাপুরকেও ট্যাগ করেন। যদিও ছবিটিতে কারো মুখ দেখা যায়নি। শুধু পায়ের ছবিই তোলা হয়েছে।

এর আগে বলিউড অভিনেত্রী সোনম কাপুর ও তার ব্যবসায়ী স্বামী আনন্দ আহুজার নিমন্ত্রণে সোনমের বাড়িতে নিমন্ত্রণ গ্রহণ করেন বেকহ্যাম। সেই পার্টিতে উপস্থিত ছিলেন বহু বলিউড তারকা। যার মধ্যে নাম ছিলেন মালাইকা অরোরা, অর্জুন কাপুর, সঞ্জয় কাপুর, শানায়া কাপুর, মাহিপ কাপুর, কারিশমা কাপুর, শাহিদ কাপুর, রীতেশ সিধওয়ানি, ইশা আম্বানি ও ফারহান আখতারের মতো তারকা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন