English

31 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

‘ভালো দিন’ আসবে! অবশ্যই আসবে,তখন সব ইচ্ছা পূরণ হবে: সুবাহ

- Advertisements -

একটি ছবি মুক্তি না পেলেও ইতিমধ্যে চারটি ছবিতে অভিনয় করে ফেলেছেন। অনেকগুলো ছবির প্রস্তাব ঝুলে রয়েছে। এ ছাড়া তিনটি ছবিতে স্বাক্ষর করা রয়েছে। মন বসেছে পড়ার টেবিলে সিনেমার শুটিং সম্পন্ন করেছেন। এরই মধ্যে নানা রকম প্রতিক্রিয়া সোশ্যাল হ্যান্ডেলে প্রকাশ করছেন হুমাইরাহ সুবাহ।

Advertisements

কয়েক দিন আগেই বাসা থেকে চুরি হয়েছে। আর চুরি করেছেন একজন বিশ্বস্ত লোক। এতে মর্মাহত হয়েছেন সুবাহ। থানায় সাধারণ ডায়েরি করেছেন তিনি। সব মিলিয়ে মন ভালো নেই রফিক সিকদারের হাত ধরে চলচ্চিত্রে পদার্পণ করা সুবাহর। কেন? হয়তো যে সময়গুলো চলে যাচ্ছে তা ভালো যাচ্ছে না। ভালো দিনের অপেক্ষায় থেকে নিজেকে প্রবোধ দিচ্ছেন চিত্রনায়িকা হতে যাওয়া সুবাহ।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে লিখেছেন, ‘ভালো দিন’ আসবে! অবশ্যই আসবে৷ তখন সব ইচ্ছা পূরণ হবে।

সুবাহ লিখেছেন, ‘প্রিয় মানুষগুলোকে কাছে পাওয়া যাবে। মা-বাবা খুশি থাকবে। খারাপ কিছু হলেও সেটা আর গায়ে লাগবে না। মন খারাপ হলেও সেটাকে পাত্তা দেব না। যা কিছুই হোক, সেটা আমার পক্ষেই আসবে। অনেক অনেক বাজে সময় কাটানোর পর ফাইনালি মনে হবে ‘আল্লাহর পরীক্ষা করা শেষ! ভালো দিন আসবে! আসবেই!’

Advertisements

বসন্ত বিকেলের মুক্তির সময় জানিয়ে সুবাহ বলেছিলেন, আমি খুবই সৌভাগ্যবান যে এমন একটি চলচ্চিত্রে অভিনয় করছি। যেহেতু চলচ্চিত্রটির নাম ‘মন বসেছে পড়ার টেবিলে’, সেহেতু মন দিয়েই অভিনয় করার চেষ্টা করব। এটি আমার ষষ্ঠ চলচ্চিত্র। আমার প্রথম কাজ ‘বসন্ত বিকেল’। যেটি আগামী ফেব্রুয়ারিতে মুক্তি পাবে। আপনারা সবাই মাহি কথাচিত্রের প্রতিটি চলচ্চিত্রের জন্য দোয়া করবেন। দোয়া করবেন আমার জন্যও।

শুটিং সম্পন্ন হওয়া মাহি কথাচিত্রের ব্যানারে মোস্তাফিজুর রহমানের কাহিনি অবলম্বনে রোমান্টিক ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে ‘মন বসেছে পড়ার টেবিলে’ শিরোনামে চলচ্চিত্রটি পরিচালনা করেছেন আবদুল মান্নান। এতে আরো অভিনয় করেছেন আশিক চৌধুরী, পীরজাদা শহিদুল হারুন, রেবেকা, শামীম আহমেদসহ আরো অনেকেই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন