English

31 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

ভুল চিকিৎসায় বেহাল দশা অভিনেত্রীর

- Advertisements -

কিছুদিন আগেও এক অভিনেত্রী ভুল চিকিৎসায় মারা গেছেন। পেটের অতিরিক্ত চর্বি অপসারণ করতে গিয়ে, ভুল অস্ত্রোপচারে তিনি মার যান। এবার সেই তালিকায় যুক্ত হলো আরও এক অভিনেত্রীর নাম। তিনি দক্ষিণী সিনেমার নায়িকা স্বাতী সতীশ।

Advertisements

ভুল চিকিৎসা কারণে করুণ অবস্থায় পড়েছেন ভারতের কন্নড়ের এ অভিনেত্রী। তিনি দাঁতের চিকিৎসা করাতে গিয়ে শারীরিকভাবে মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়েছেন। মূলত দাঁতের রুট ক্যানেল পদ্ধতি ভুল হওয়ার কারণে তার মুখাবেশের বিকৃতি ঘটেছে। তার মুখ এতটাই ফুলে গেছে যে এখন তিনি নিজেকেই চিনতে পারছেন না।

এ প্রসঙ্গে ভারতীয় একাধিক গণমাধ্যমে অভিনেত্রী স্বাতী সতীশ বলেন, ‘ওই ডেন্টিস্ট তাকে আশ্বস্ত করেছিলেন যে, তার মুখের ফুলে যাওয়া অংশ দু-তিন দিনের মধ্যে কমে যাবে। কিন্তু তার রুট ক্যানেল চিকিৎসার তিন সপ্তাহ পরেও প্রচণ্ড ব্যথায় ভুগছেন। পাশাপাশি মুখের ফোলা অংশ না কমে বরং একেবারে বিভৎস আকার নিয়েছে।’

Advertisements

আরও জানা গেছে, স্বাতী ওরিক্স ডেন্টাল মাল্টিস্পেশালিটি হাসপাতালে চিকিৎসা করিয়েছিলেন। অ্যানেস্থেশিয়ার পরিবর্তে ডাক্তাররা তাকে স্যালিসিলিক অ্যাসিড দিয়েছিলেন বলে তার অভিযোগ। চিকিৎসকরা চিকিৎসার বিষয়ে ভুল তথ্য দিয়েছেন বলে দাবি করেছেন তিনি।

প্রসঙ্গত, এ ঘটনায় স্বাতী ডেন্টিস্ট এবং হাসপাতালকে ডেন্টাল পদ্ধতি ভুল করা এবং অ্যানেস্থেশিয়ার জায়গায় স্যালিসিলিক অ্যাসিড দেওয়ার কারণে অভিযোগ দায়ের করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন