English

36 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

ভেঙে যাচ্ছে সোহিনীর সংসার!

- Advertisements -
কলকাতার শোবিজে একের পর এক ভাঙনের গল্প। বিয়েতেও দেরি নেই এবার বিচ্ছেদেও দেরি নেই। আর সবটাই সংবাদের শিরোনামে আসতে বেশি সময় নেয় না। তবে এবার আর ব্রেকআপ নয়, সোজা ডিভোর্সের গুঞ্জন। বেশ কয়েক দিন ধরেই শোনা যাচ্ছিল, আলগা হচ্ছে তাদের সম্পর্কের সুতো।

মাস কয়েক আগেই জুটি তৃণা সাহা এবং নীল ভট্টাচার্যের সম্পর্কে ভাঙন ধরেছে। কিন্তু এটা সম্পূর্ণ গুজব। তাদের সম্পর্কের সুতো আলগা তো হয়নি বরং আরো শক্ত হয়েছে। তবে এবার শোনা যাচ্ছে, চিড় ধরেছে অভিনেত্রী সোহিনী গুহ রায় এবং কল্লোল চৌধুরীর সম্পর্কে। অনেক দিন ধরেই দুজনের মধ্যে বাড়ছিল দূরত্ব, এবার সেই খবরে পড়ল সিলমোহর। জানান দিচ্ছে, সোশ্যাল মিডিয়া।

পরস্পরকে আনফলো করেছেন তারা। ইতিমধ্যে ইনস্টাগ্রাম থেকে স্বামীর সঙ্গে কাটানো একাধিক মুহূর্তের ছবি ও ভিডিও ডিলিট করেছেন সোহিনী। এমনকি কল্লোলের প্রফাইলেও সোহিনীর চিহ্নমাত্র নেই। অতিপরিচিত অভিনেত্রী সোহিনী। স্টার জলসার ‘ময়ূরপঙ্খী’ সিরিয়াল থেকে তার আত্মপ্রকাশ, এরপর ‘রেশম ঝাঁপি’, ‘গঙ্গারাম’সহ একাধিক ধারাবাহিকে লিড রোলে অভিনয় করেছেন তিনি।

তবে তাকে বিশেষ পরিচিতি দিয়েছে টায়রা। ‘গঙ্গারাম’-এর শুটিং চলাকালীনই ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে গাঁটছড়া বাঁধেন সোহিনী।

তিন মাসের পরিচয়েই বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেত্রী। পেশাদার জীবন আর সংসার দুটোই সমানতালে চালাচ্ছিলেন তিনি। মাঝে হিন্দি টেলিভিশনে তার অভিনয় করার কথা থাকলেও প্রজেক্টের কাজ মাঝপথেই আটকে যায়।

এই মুহূর্তে তিনি ব্যস্ত রাজর্ষি দের নতুন ছবি ‘সাদা রঙের পৃথিবী’র শুটিংয়ে। ছবিতে ‘বুলি’ চরিত্রে দেখা মিলবে তার। এদিকে গত বছর দুর্গাপূজতেও একসঙ্গে কাটিয়েছেন সোহিনী-কল্লোল। হঠাৎ করেই কী হয়ে গেল! তবে কী কারণে তাদের এই দূরত্ব তা স্পষ্ট নয়।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন