English

23 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

মডেলিংয়ে ফিরলেন ববি

- Advertisements -

নাসিম রুমি: অভিনয়ের পাশাপাশি মাঝে-মধ্যে বিজ্ঞাপনচিত্রে মডেলিং করেও আলোচনায় আসেন চিত্রনায়িকা ও প্রযোজক ইয়ামিন হক ববি। সেই ধারাবাহিকতায় নতুন একটি ওভিসির মাধ্যমে অনেকদিন পর মডেলিংয়ে ফিরলেন এই লাস্যময়ী অভিনেত্রী।

Advertisements

বৃহস্পতিবার দিনভর রাজধানীর বিভিন্ন লোকেশনে এলিট করপোরেশনের নতুন একটি পণ্যের বিজ্ঞাপনচিত্রের শুটিং করেন তিনি। এমএ তৌফিকের তত্ত্বাবধানে বিজ্ঞাপনটি নির্মাণ করেন এইচএম পিয়াল। বিজ্ঞাপনচিত্র নিয়ে ববি বলেন, এর চিত্রনাট্যটা অনেক ভালো। আমার মনে ধরেছে।

আশা করি, দর্শকেরও মনে ধরবে। সাধারণত আমি ওভিসি খুব একটা করি না। আইডিয়া শোনার পর এটি বেশ স্পেশাল মনে হয়েছে, তাই রাজি হয়েছি।

Advertisements

মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করা ইয়ামিন হক ববি বর্তমানে চলচ্চিত্রে অভিনয় নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন। তবে এখন তিনি বেছে বেছে ছবিতে কাজ করার পক্ষে। ববির কথায়, ‘কোনো একটি ছবিতে শুধু অভিনয় করলেই হলো না, আমি চাই, প্রতিটি কাজের শুরু থেকে শেষ পর্যন্ত যুক্ত থাকতে।

হলিউড-বলিউডে এমনটিই হয়। অভিনেতা-অভিনেত্রীরা একটি গল্প শোনার পর চিত্রনাট্য, এমনকি সংলাপ তৈরির সময়ও জড়িত থাকেন। আমার হাতে এখন নতুন একটি পাণ্ডুলিপি আছে। এটি শেষ করেই দেশের বাইরে যাব। ফিরব আগামী ফেব্রুয়ারিতে।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন