English

30 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

মন কাড়লেন বলিউড অভিনেত্রী কাজল

- Advertisements -

নতুন বছরের শুরুতে অনুরাগীদের কাছে এবার ভিন্ন চরিত্রে হাজির বলিউড অভিনেত্রী কাজল। এবার তিনি ওডিশি নৃত্যশিল্পীর ভূমিকায় মন কাড়লেন ভক্তদের। ‘ত্রিভঙ্গ’ ছবির টিজারে এই অভিনেত্রীকে একটু অন্য অবতারে দেখা যায়। আগামী ১৫ জানুয়ারি ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্স-এ মুক্তি পাবে ছবিটি। রেণুকা সাহানে পরিচালিত এই ছবিতে কাজল ছাড়াও দেখা যাবে তনভি আজমি, মিথিলা পালকর-কে। অনু, নয়ন, মাশা নামে তিন ভিন্ন বয়সের নারী জীবনের গল্প উঠে আসবে ‘ত্রিভঙ্গ’ ছবিতে। গল্পে উঠে আসবে সম্পর্কে জটিলতার কথা।

ছবির টিজারে মানসিক টানাপোড়েনের মধ্যে দিয়ে যেতে দেখা গেল কাজলকে। ছবির পরিচালক রেণুকা সাহানে লিখেছেন, প্রিয় কাজল, তানভি, মিথিলা নাকি আনু, নয়ন, মাশা আমি কী বলে ডাকব।

এরা রক্ত, মাংস, দুর্বলতা, শক্তি, অশ্রু ও হাসি দিয়ে চরিত্রগুলিকে আমার কল্পনার থেকেও বেশি বাস্তব করে তুলেছে। ত্রিভঙ্গর হৃদয়, আত্মার সঙ্গে জুড়ে যাওয়ার জন্য কাজল, তনভি, মিথিলাকে ধন্যবাদ। ছবির টিজারটি টুইটারে শেয়ার করেছেন কাজল।  ‘ত্রিভঙ্গ’ ছবিটির প্রযোজনা করেছেন অজয় দেবগন। পরিচালনার পাশাপাশি ছবির চিত্রনাট্য লিখেছন রেণুকা সাহানে। প্রায় ৬ বছর ধরে ত্রিভঙ্গ তার জীবনের অঙ্গ হয়ে উঠেছে বলেও লিখেছেন রেণুকা সাহানে। প্রসঙ্গ এই ছবির হাত ধরেই ওয়েব দুনিয়ায় পা রাখছেন কাজল।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

৭ দিন স্কুল বন্ধের দাবি

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন