English

31 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

মমতার বাড়িতে সালমান খান

- Advertisements -
Advertisements
Advertisements

অপেক্ষার অবসান ঘটল। কলকাতায় এসে কালীঘাটে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির বাড়িতে গেলেন বলিউডের ‘ভাইজান’ সালমান খান।

শনিবার নির্ধারিত সময় বিকেল ৪টার দিকে কালীঘাটের বাড়ির সামনে পৌঁছান সালমান। এ সময় তাকে স্বাগত জানানোর জন্য বাড়ির দরজায় দাঁড়িয়েছিলেন মমতা ব্যানার্জি। সালমান বাড়ির সামনে গাড়ি থেকে নামার সাথে সাথে তাকে সাদা উত্তরীয় পরিয়ে ঘরে ডেকে নেন মুখ্যমন্ত্রী।

শনিবার বিকেলে পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়িতে যান সালমান খান। এদিন তার পরনে ছিল আকাশি শার্ট, ফেডেড জিন্স, চোখে সানগ্লাস।

‘ভাইজান’-এর অপেক্ষায় কিছুক্ষণ আগে থেকেই বাড়ির উঠোনে ঘরোয়া পোশাকে দাঁড়িয়ে ছিলেন মুখ্যমন্ত্রী। তার বাড়ির সামনে দলের নেতারা ছাড়াও সালমানের বহু অনুরাগীকেও দেখা যায়। তারা সকলে প্রিয় তারকাকে দেখতে হাজির হয়েছিলেন। গাড়ি থেকে সালমান খান নামতেই যেন এক মুহূর্তে বদলে গেল চারপাশের পরিবেশ।

বলিউড সুপারস্টারকে দেখে তখন উচ্ছ্বসিত আশপাশের জনতা। তিনিও জনতার উদ্দেশে হাত নেড়ে তাদের ভালোবাসার জবাব দেন। মুখ্যমন্ত্রী ক্রিমরঙা একটি উত্তরীয় পরিয়ে সালমানকে স্বাগত জানান।

তিনি হাত জোড় করে নমস্কার করলে মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে ফেলেন সালমান। এরপর সালমান জুতো খুলে ঘরে ঢোকেন। প্রায় আধাঘণ্টা সেখানে ছিলেন বলিউড সুপারস্টার। এরপর বেরিয়ে যান।

তাকে গাড়ি পর্যন্ত এগিয়ে দিতে সাথে যান মুখ্যমন্ত্রী। কালীঘাটের বাড়ির ছোট্ট বাগানটি দেখে সালমানের বেশ ভালো লেগেছে বলে তার শরীরীভাষায় প্রকাশ পেয়েছে।

এরপর মুখ্যমন্ত্রী বাড়ির সামনে থেকেই সাংবাদিকদের মুখোমুখি হন। জানান, আজ সালমানকে কাছে পেয়ে ভালো লাগল। তবে তার নিরাপত্তা নিয়ে উদ্বেগ প্রকাশ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। ভাইজানকে সাবধানে থাকার পরামর্শ দেন। তবে কী কারণে সালমান খান তার বাড়িতে এসেছিলেন, সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন