English

31 C
Dhaka
মঙ্গলবার, মে ৭, ২০২৪
- Advertisement -

মাএ ১৪ বছর বয়সে কোটিপতি

- Advertisements -

নাসিম রুমি: বর্তমান সময়ে ভারতের সবচেয়ে জনপ্রিয় শো কেবিসি। অমিতাভ বচ্চনের সঞ্চালনায় শোটিতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে প্রতিযোগীরা অংশ নেয়। ইতোমধ্যেই শুরু হয়েছে কেবিসির নতুন সিজন।

সম্প্রতি চলছিল এই কুইজ শোয়ের ‘জুনিয়র’ স্পেশ্যাল উইক। সেখানেই হরিয়ানার মহেন্দ্রগড়ের ১৪ বছরের কিশোর জিতে নিয়েছে এক কোটি টাকা।

Advertisements

অমিতাভ বচ্চনের কৌন বনেগা ক্রোড়পতির মঞ্চে এই বিস্ময় বালক এক কোটি টাকা জিতে বিরল নজির গড়েছে। কেবিসির সবচেয়ে কম বয়সী কোটিপতি হলো মায়াঙ্ক।

তার জ্ঞানে মুগ্ধ স্বয়ং বিগ বি। এমনকি দেশ-দুনিয়ার নানান ক্ষেত্র নিয়ে খুদে এই বালক তাক লাগিয়ে দিয়েছে দর্শকদেরও। এদিকে দুর্দান্ত খেলে কোটিপতি হয়ে দারুণ উচ্ছ্বসিত মায়াঙ্ক। বাবা-মাকে জড়িয়ে ধরে কেঁদে ফেলে এই খুদে প্রতিযোগী।

Advertisements

মায়াঙ্ক জানিয়েছে, আমি সত্যি খুব ভাগ্যবান আমার জ্ঞানের ভান্ডার কেবিসির মঞ্চে তুলে ধরতে পেরে। অমিতাভ স্যারের সঙ্গে বসার সুযোগ পাওয়াটাই সবচেয়ে বড় কথা। উনি আমাকে শুরু থেকে অনুপ্রাণিত করেছেন। এত কম বয়সে কোটিপতি হওয়াটা আমার গোটা পরিবারের কাছে গর্বের বিষয়। মায়াঙ্ক ক্লাস এইটের ছাত্র।

ময়াঙ্কের জ্ঞানের ভাণ্ডার দেখে বিস্মিত অমিতাভ তার বাবার কাছে জানতে চান, এত অল্প বয়সে এত কিছু কী করে জানল ছেলে? হাসিমুখে তার বাবা বলেন, মায়াঙ্কের জিজ্ঞাসায় বিরক্ত তার স্কুলের শিক্ষকরা। আগামী দিনে কী পড়ানো হবে তা আগে থেকেই জেনে নেয় মায়াঙ্ক। অ্যাডভান্স পড়া তৈরি করাই ছেলের কাজ।

প্রসঙ্গত, মায়াঙ্কের এই জয়ে তাকে শুভেচ্ছা জানিয়েছেন হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহর লাল খট্টর। এক্সে (টুইটার) মায়াঙ্ককে আগামী জীবনের জন্য শুভেচ্ছা জানান মুখ্যমন্ত্রী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন