English

28 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

মাতৃত্বে ডুবে আছেন বিপাশা

- Advertisements -

মা হয়েছেন বিপাশা বসু। সন্তানের জন্মের পর থেকেই বাকি দুনিয়ার সব কিছু ফেলে এখন সন্তানকে নিয়েই ব্যস্ত অভিনেত্রী। একেই হয়তো বলে মাতৃত্ব! আপাতত মাতৃত্বের স্বাদ পুরোপুরিভাবে উপভোগ করছেন অভিনেত্রী। নিয়মিত মেয়ে দেবীর ছবিও শেয়ার করছেন ভক্ত-অনুরাগীদের সাথে।

Advertisements

গত বছরের আগস্ট মাসেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর দিয়েছিলেন ৪৩ বছর বয়সী অভিনেত্রী। আর নভেম্বরেই করণ-বিপাশার ঘরে আসে তাদের প্রথম সন্তান। দেখতে দেখতে তিন মাস পার করল ছোট্ট দেবশিশুটি।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) সকালে তিন মাসের মেয়েকে বুকে নিয়ে এক টুকরো সুন্দর মুহূর্ত কাটিয়েছেন বিপাশা। সেই ছবি উপহার দিয়েছেন ভক্তদের। অভিনেত্রীর পোস্ট করা সাদা-কালো ছবিতে শর্ট ড্রেসে দেখা গেছে তাকে। কোলে ছোট্ট দেবী একপ্রকার খালি গায়ে শুধু ডায়াপার পরে রয়েছে। মাথায় রিবন বাঁধা দেবীর।

Advertisements

সামাজিক যোগাযোগ মাধ্যমে মেয়ের ছবি শেয়ার করে বিপাশা লিখেছেন, ‘দেবীর তিন মাস হলো। খুবই দ্রুত! ওর সঙ্গে প্রতি সেকেন্ড আমাদের জীবনের সুন্দর স্মৃতি তৈরি হচ্ছে। দেবীর বাবা-মা হয়ে আমরা এখন সব থেকে সুখী।’

গত নভেম্বরে ১২ তারিখ মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে মেয়েশিশুর জন্ম দেন বিপাশা বসু। মেয়ের নাম রেখেছেন দেবী বসু সিং গ্রোভার। এখন বলিউডের গ্ল্যামার জগৎ থেকে দূরে মেয়েকে নিয়েই কাটছে বিপাসার দিনরাত্রি। ভক্তরাও উপভোগ করছেন মা-মেয়ের এই খুনসুটি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন