English

26 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

মাথা নত করলেন কঙ্গনা, শাহরুখকে বললেন ‘সিনেমার ঈশ্বর’

- Advertisements -

নাসিম রুমি: তিনি বলিউড বাদশাহ। তিন যুগেরও বেশি সময়ের ক্যারিয়ারে পর্দায় একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন। সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে ভেঙেছেন, গড়েছেন একের পর এক রেকর্ড। তবুও সেই শাহরুখ খানকে নিয়েই বিভিন্ন সময় নেতিবাচক মন্তব্য করেছেন বলিউডের ‘ঠোঁটকাটা’ স্বভাবের অভিনেত্রী কঙ্গনা রানাউত।

Advertisements

পুরো বিশ্বে যখন শাহরুখ খানের নতুন সিনেমা ‘জওয়ান’ ঝড় বইছে তখনও কিং খানকে নিয়ে মন্তব্য করতে ভুললেন না কঙ্গনা। কিন্তু এবার আর নেতিবাচক কিছু নয়। বরং শাহরুখে মুগ্ধ হলেন এই কন্ট্রোভার্সি কুইন।

‘জওয়ান’ মুক্তির দিনেই ইনস্টাগ্রামে শাহরুখকে ‘সিনেমার ঈশ্বর’ বললেন কঙ্গনা! শুধু তাই নয়, শাহরুখের পরিশ্রমকে শ্রদ্ধা করে তার প্রতি মাথা নত করেছেন এই অভিনেত্রী।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে কঙ্গনা লিখেছেন, ‘৯০ দশকের রোম্যান্টিক লাভার বয় দিয়ে শুরু করে এক দশকের বেশি সময়ের সংগ্রাম। ৪০-৫০ বছর বয়সে এসেও দর্শকের হৃদয়ে। প্রায় ৬০-এ পৌঁছেও ভারতীয় সুপার হিরো হিসেবে যে পুনরায় উত্থান, সেটা বাস্তব জীবনেও কম নায়োকচিত নয়। যে শিল্পীদের ক্যারিয়ার দীর্ঘ হয় তাদের নিজেদের নতুন করে প্রতিষ্ঠা করার প্রয়োজন আছে শাহরুখের মতো করে। কেবল জড়িয়ে ধরা বা ডিম্পলের জন্য নয়, সত্যি সত্যি কিছু জিনিসের জন্যই ভারতের সিনেমার ঈশ্বর হলেন শাহরুখ খান। আপনার পরিশ্রম, অধ্যাবসায় সহ সব কিছুর কাছে আমি মাথা নত করলাম কিং খান।’

Advertisements

যদিও কিছুদিন আগেই পরিচালক করণ জোহর ও শাহরুখ খানকে একযোগে মুভি মাফিয়া বলে মন্তব্য করেছিলেন কঙ্গনা। প্রিয়াঙ্কা চোপড়ার হলিডউ পাড়ি দেওয়ার প্রসঙ্গে টেনে তিনি বলেছিলেন, ‘করণ এবং শাহরুখ বন্ধুত্বের কথা সবসমই তুলে ধরা হয়, কিন্তু এদের সঙ্গে মিলে মুভি মাফিয়ারা দুর্বল বহিরাগতদের কোণঠাসা করে দেয়, এবং প্রিয়াঙ্কাকে ক্রমাগত হয়রানি করা হচ্ছিল। আর এ কারণেই ভারত ছাড়তে বাধ্য় হন তিনি।’

তবে ‘জওয়ান’ মুক্তি পেতেই নিজের সেই মন্তব্য থেকে সরে এসে শাহরুখের প্রতি মুগ্ধতার কথা জানালেন এই অভিনেত্রী। বলিউড বাদশাহর অনুরাগীরাও কঙ্গনার এমন মন্তব্য বেশ ভালোভাবে গ্রহণ করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন