English

29 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

মাদকসহ গ্রেপ্তার আমেরিকান মডেল জিজি হাদিদ

- Advertisements -

নাসিম রুমি: বিমানবন্দরে গাঁজাসহ গ্রেপ্তার হয়েছেন আমেরিকার অন্যতম জনপ্রিয় মডেল জিজি হাদিদ। গ্রেপ্তারকালে সঙ্গে ছিলেন তার বন্ধু লিয়া নিকোল ম্যাকার্থিও।

Advertisements

জিজি হাদিদ ‘ভার্সাচে’ থেকে ‘শ্যানেল’, একাধিক বিশ্বখ্যাত ফ্যাশন ব্র্যান্ডের হয়ে র‌্যাম্পে হেঁটেছেন।

সম্প্রতি প্যারিস ফ্যাশন উইকে অংশগ্রহণ করেছিলেন জিজি। সেই উপলক্ষ্যেই ছিলেন ফ্রান্সে। সেখান থেকে ফেরার সময়ে ওয়েন রবার্টস আন্তর্জাতিক বিমানবন্দরে এ ঘটনা ঘটে।

যদিও তাদের কাছে খুব কম পরিমাণেই মাদক ছিল। বিদেশ থেকে আমেরিকায় মাদক পাচার করার সন্দেহে তাদের গ্রেপ্তার করা হয়। পরে মাথাপিছু এক হাজার আমেরিকান ডলার জরিমানা দিয়ে মুক্তি পান জিজি ও লিয়া।

Advertisements

এর আগেও ২০১৫ সালে ‘ভিক্টোরিয়াস সিক্রেট’-এর একটি অনুষ্ঠানে কোকেনের নেশা করার অভিযোগ উঠেছিল জিজির বিরুদ্ধে। যদিও সেই অভিযোগ অস্বীকার করেছিলেন সুপারমডেল।

সাম্প্রতিককালে ব্যক্তিগত জীবনের কারণে একাধিক বার চর্চায় উঠে এসেছে জিজির নাম। হলিউডে কানাঘুষা, লিওনার্দো ডিক্যাপ্রিওর সঙ্গে নাকি প্রেম করছেন তিনি। একাধিকবার তার সঙ্গে দেখাও গিয়েছে জিজিকে। যদিও প্রেমের কথা কখনও স্বীকার করেননি জিজি বা লিও কেউই। এর আগে ব্রিটিশ ব্যান্ড ‘ওয়ান ডিরেকশন’-এর প্রাক্তন সদস্য জায়ান মালিকের সঙ্গে বছর ছয়েক প্রেমের সম্পর্কে ছিলেন জিজি। তাদের আড়াই বছর বয়সী এক সন্তানও রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন