English

32 C
Dhaka
রবিবার, মে ১৯, ২০২৪
- Advertisement -

মান্নাতের সামনে বিশ্বরেকর্ড গড়লেন শাহরুখ ভক্তরা!

- Advertisements -

নাসিম রুমি: প্রতি বছরই জন্মদিনে কিং খানকে এক পলক দেখতে শত শত মানুষ ভিড় করেন মুম্বাইয়ে তার বিখ্যাত বাড়ি মান্নাতের সামনে। ঈদেও দেখা দেন শাহরুখ। ভক্তদের অভিবাদন জানাতে হাজির হন বারান্দায়।

Advertisements

তবে এবার ঘটে গেল বিরল এক ঘটনা। মান্নাতের সামনে দাঁড়িয়ে রীতিমতো গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসে নাম লিখিয়েছেন শাহরুখ ভক্তরা। ভারতীয় কোনো অভিনেতার এমন রেকর্ড এই প্রথম।

গত রবিবার (১১ জুন) জড়ো হয়েছিলেন শাহরুখ ভক্তরা। তবে এ দিন শাহরুখের জন্মদিন ছিল না, ছিল না ঈদও। তবে কেন হঠাৎ মান্নাতের সামনে হাজির হন তারা? মূলত আগামী ১৮ জুন ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হবে শাহরুখের ‘পাঠান’। এ উপলক্ষ্যেই একই ধরনের টি-শার্ট পরে মান্নাতের সামনে হাজির হন অন্তত ৩০০ ভক্ত। এখন প্রশ্ন হলো— তা হলে গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসে নাম উঠল কীভাবে?

Advertisements

মূলত, মান্নাতের সামনে জড়ো হয়ে একই সময়ে ৩০০ ভক্ত দুহাত ছড়িয়ে শাহরুখের সিগনেচার স্টেপ করেন। সবার পরনে ছিল একই টি-শার্ট। আর এতজন মানুষ নির্দিষ্ট একটি সময়ে একই সিগনেচার স্টেপ করার দৃষ্টান্ত এই প্রথম। আর এতেই আসে স্বীকৃতি। গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসে নাম লেখান শাহরুখ ভক্তরা। পেয়েছেন সেই সার্টিফিকেটও।

শাহরুখের পাঠান মূলত স্টার গোল্ড টিভি চ্যানেলে প্রিমিয়ার হচ্ছে। আর গিনেস ওয়ার্ল্ড রেকর্ডস তৈরির গোটা আয়োজন করেছে এই টিভি চ্যানেল কর্তৃপক্ষই। ভক্তদের পরনে যে কালো রঙের টি-শার্ট দেখা গেছে, তাতেও ছিল স্টার গোল্ডের লোগো। আর ভারতীয় তো বটেই, একজন অভিনেতা হিসেবে বিশ্বে প্রথম এমন রেকর্ড গড়লেন শাহরুখ খান। এতে আপ্লুত শাহরুখ ভক্তরা। এ নিয়ে রীতিমতো হইচই পড়ে গেছে বলিউডপাড়ায়ও।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন