English

30 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

মামলা করলেন বিদ্যা বালান

- Advertisements -

নাসিম রুমি: অজ্ঞাত ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করেছেন বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। এ অভিনেত্রীর নামে ফেক ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খোলার অভিযোগে মুম্বাইয়ের খার থানায় মামলাটি করেন তিনি। এনডিটিভি এ খবর প্রকাশ করেছে।

Advertisements

পুলিশের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, অজ্ঞাত এক ব্যক্তি বিদ্যা বালানের নামে ফেক ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট এবং জিমেইল খুলেছে। এ অ্যাকাউন্ট থেকে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে বিভিন্ন মানুষের কাছে টাকা দাবি করছে। ভারতের তথ্যপ্রযুক্তি আইনের ৬৬ (সি) ধারায় মামলা রেজিস্টি করেছে, এরই মধ্যে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisements

গত ১৬ ফেব্রুয়ারি স্টাইলিশ প্রণয় বিদ্যা বালানকে জানান, হোয়াটসআপ নাম্বার ৮১….২৯৫৩ থেকে মেসেজ দিয়ে বলা হয়, আলোচনার মাধ্যমে তাকে কাজের সুযোগ দেওয়া হবে। পরে প্রণয় বিদ্যা বালানের সঙ্গে যোগাযোগ করলে এ অভিনেত্রী জানান, এ নাম্বার তার নয়। গত ১৭ ও ১৯ ফেব্রুয়ারি আরো কয়েকজন ব্যক্তি বিদ্যা বালানকে জানান, তার নামে ভুয়া অ্যাকাউন্ট খোলা হয়েছে।

বিদ্যা বালান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘নিয়ত’। গত বছরের ৭ জুলাই মুক্তি পায় এটি। সিনেমাটির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেন রাম কাপুর, রাহুল বোস, অমৃতা পুরি প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন