English

31 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

মামা সালমানের পথ অনুসরণ করছে আয়াত

- Advertisements -
১৩ বছর পর শনিবার কলকাতায় পা রাখেন সালমান খান। বলিউড সুপারস্টারকে অভ্যর্থনা জানাতে কোনো কমতি রাখেনি রাজ্য সরকার। শুক্রবার মাঝরাতেই দমদম বিমানবন্দরে নামেন অভিনেতা।কলকাতায় একটি ইভেন্টে ভাগ্নি আয়াত শর্মার সঙ্গে একটি মিষ্টি মুহূর্তের ছবি শেয়ার করেছেন সালমান। রবিবার সকালে অভিনেতার ইনস্টাগ্রাম পেজ থেকে শেয়ার করা ভিডিওতে দেখা গেছে, খুদে আয়াতের পরনে গোলাপি রঙের পোশাক, ম্যাচিং জুতো। মামা সালমানের সঙ্গে গুটি গুটি পায়ে হেঁটে নাচ করছে সে। সালমানের পরনে কালো টি-শার্ট, ম্যাচিং প্যান্ট, একটি মেরুন জ্যাকেট এবং কালো জুতা।
খুদে আয়াতকে হাত নাড়িয়ে নাড়িয়ে বিভিন্ন নাচের স্টেপ শেখাচ্ছেন সালমান। মামাকে দেখে একই রকমের নাচও করছে আয়াত। ভিডিওর ব্যাকগ্রাউন্ডে ‘বজরঙ্গি ভাইজান’-এর ‘তু যো মিলা, ম্যায় হো গায়া ফির…’ গানটি বাজছে। ইন্টারনেটে হু হু করে ভাইরাল হয়েছে সেই ভিডিও।ভিডিও শেয়ার করে ক্যাপশনে সালমান লেখেন, ‘মামুর (কাকার) পদাঙ্ক অনুসরণ করে…।’ হ্যাশট্যাগও যোগ করেছেন–দাবাং কলকাতা রিলোড করছে।

পোস্টে প্রতিক্রিয়া জানিয়ে মান্যতা দত্ত লিখেছেন, ‘মাশাল্লাহ!! আদুরে।’

তনুজ বিরওয়ানি মন্তব্য করেছেন, ‘আমার দিন তৈরি করে দিল।’ এক অনুরাগীর মন্তব্য, ‘মামাকে অনুসরণ করলে সেও মামার মতোই একদিন বড় তারকা হয়ে উঠবে।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন