English

30 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

মালদ্বীপে দেব-রুক্মিণী

- Advertisements -

নাসিম রুমি: টালিউডে জনপ্রিয়তা ধরে রেখেছেন নায়ক দেব। এ তারকার রিয়েল লাইফে প্রেমিকা কে তা মোটামুটি ওপেন সিক্রেট! জনপ্রিয় নায়িকা রুক্মিণী মৈত্রের সঙ্গে দেবের প্রেম অনেক আগে থেকেই। কবে তারা এক ছাদের নিচে বাস করবেন এই প্রশ্ন মুখে মুখে।

Advertisements

দেব এই প্রথম নয়, আগেও বহুবার রুক্মিণীর হাত ধরে বিদেশে ঘুরতে গেছেন। মালদ্বীপও গেছেন বেশ কয়েকবার। আকার-ইঙ্গিতে একসঙ্গে থাকার কথা বুঝিয়ে দিলেও প্রকাশ্যে কোনো দিন একফ্রেমে ধরা দেননি ছুটিতে গিয়ে। তবে এবার সেই প্রথা ভাঙলেন রুক্মিণী। শনিবার মালদ্বীপ থেকে দেবের সঙ্গে ছবি পোস্ট করলেন এ নায়িকা।

পড়ন্ত সূর্যের ‘মিঠে আলো’ গায়ে মেখে দেবের হাত ধরে সেতু পার হচ্ছেন রুক্মিণী। প্রিয়তমার বপর থেকে চোখ সরছে না দেবের, রুক্মিণীও একদৃষ্টে তাকিয়ে রয়েছেন দেবের দিকে। সঙ্গে রইল বিশেষ প্রতিশ্রুতি।

Advertisements

ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন— ‘আনটিল নেক্সট টাইম…’। অর্থাৎ আবার আসব, ততদিনের জন্য এই স্মৃতিটুকু থাক। তবে শুধুই কি মালদ্বীপে ফিরে আসার প্রতিশ্রুতি, নাকি এভাবেই মনের মানুষের হাতটা শক্ত করে ধরে থাকার প্রতিশ্রুতি!

বিয়ে প্রসঙ্গে এর আগে দেব জানিয়েছেন, এখন তো বিয়ে হওয়ার চেয়ে ভাঙছে বেশি! এই সময় ভালো থাকা, সুস্থ সম্পর্ক থাকাই আসল। আমি আর রুক্মিণী ভালো আছি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন